BRAKING NEWS

দীপাবলির আগেই কলকাতায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

কলকাতা, ১৬ অক্টোবর (হি.স.): দীপাবলির আগেই কলকাতা আসার সম্ভাবনা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর। সব কিছু ঠিক থাকলে আগামী ২৪ অক্টোবর তিনি রাজ্যে আসছেন। জানা গিয়েছে, দলের কোর কমিটির সঙ্গে আলাদা করে বৈঠকে করতে পারেন শাহ।

জানা গিয়েছে, ২৪ অক্টোবর তিনি কলকাতায় এসেই বিজেপির সদস্যতা অভিযানের আনুষ্ঠানিক সূচনা করবেন। দলের সাংসদ, বিধায়ক-সহ বিভিন্ন স্তরের বাছাই করা নেতা কর্মীরা উপস্থিত থাকবেন ওই কর্মসূচিতে। সল্ট লেকের ইজেডসিসিতে এই কর্মসূচি হওয়ার কথা।

জানা গিয়েছে, ইতিমধ্যেই শাহর কর্মসূচির জন্য দলের অন্দরে প্রয়োজনীয় প্রস্তুতি শুরু হয়েছে। তবে শুধু সদস্যতা অভিযানের আনুষ্ঠানিক সূচনাই নয়, রাজ্যে দলের পরবর্তী কর্মসূচি নিয়েও নির্দেশ দিতে পারেন শাহ। দলের কোর কমিটির সঙ্গে আলাদা করে বৈঠক করতে পারেন নরেন্দ্র মোদীর প্রধান সেনাপতি।

কিছুদিন আগেই দলের কেন্দ্রীয় নেতৃত্বের তলব পেয়ে দিল্লি উড়ে গিয়েছিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ও অমিত শাহর সঙ্গে বৈঠক করেন সুকান্ত-শুভেন্দু। সূত্রের খবর, আরজি কর কাণ্ডের আবহে বিজেপির কর্মসূচি নিয়ে রাজ্যের দুই নেতার সঙ্গে গেরুয়া শিবিরের দুই শীর্ষ কেন্দ্রীয় নেতা আলোচনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *