BRAKING NEWS

ধর্মনগরে ৫ লক্ষাধিক মূল্যের শব্দবাজি এবং ৩২০ কেজি নিষিদ্ধ প্লাস্টিক ক্যারি ব্যাগ ও প্লেট বাজেয়াপ্ত

ধর্মনগর, ১৬ অক্টোবর : আজ ধর্মনগর মহকুমা প্রশাসনের উদ্যোগে ধর্মনগর বাজারের মহেশস্মৃতি এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালিত হয়। এই অভিযানে ৫ লক্ষ টাকারও বেশি মূল্যমানের শব্দবাজি ও নিষিদ্ধ ৩২০ কেজি প্লাস্টিক ক্যারি ব্যাগ এবং প্লাস্টিক প্লেট উদ্ধার করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন ডিসিএম জিনিয়াস দেববর্মা। অভিযানে অংশ নিয়েছিল ধর্মনগর মহকুমা প্রশাসন, আবগারি দপ্তর, ধর্মনগর পৌর পরিষদ এবং স্বাস্থ্য দপ্তর।

ধর্মনগর মহকুমা শাসক সজল দেবনাথ এক সাক্ষাৎকারে জানান, লক্ষ্মী পূজা থেকে দেওয়ালি পর্যন্ত কোনো ধরনের বিকট শব্দের আতশবাজি যাতে কেউ ফোটাতে না পারে, সেই উদ্দেশ্যেই আজকের এই অভিযান পরিচালিত হয়েছে। বাজারের বিভিন্ন দোকানে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ নিষিদ্ধ আতশবাজি এবং ত্রিপুরা সরকারের নিষেধাজ্ঞার আওতায় থাকা প্লাস্টিক ক্যারি ব্যাগ ও প্লাস্টিক প্লেট উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, দেওয়ালি পর্যন্ত এই অভিযান চলমান থাকবে। অভিযানের সময় এক ব্যবসায়ীকে প্লাস্টিক ক্যারি ব্যাগ মজুদ রাখার অপরাধে ২০০০ টাকা জরিমানা করা হয়েছে। তাছাড়া আতসবাজী গুলি কে অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীদের দ্বারা জলে ভিজিয়ে নষ্ট করে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *