BRAKING NEWS

বিধবা মহিলার সাথে অবৈধ সম্পর্কের অভিযোগে এলাকাবাসীদের হাতে আটক  টিএসআর জওয়ান

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৪ অক্টোবর:
এক বিধবা মহিলার সাথে অবৈধ সম্পর্কের অভিযোগে এলাকাবাসীদের হাতে আটক হল এক টিএসআর জওয়ান। সোমবার সকালে এই ঘটনাটি সংঘটিত হয়েছে গোলাঘাটি বিধানসভার অন্তর্গত কাঞ্চনমালা এলাকার গকুল সরদার পাড়ায়।

সোমবার সকালে কাঞ্চনমালা এলাকার গকুল সরদার পাড়ার শ্যামল দাস এর বাড়িতে ফষ্টিনষ্টি করার জন্য এক বিধবা মহিলাকে নিয়ে আসে রাজধানী আগরতলা শহরের গোর্খাবস্তি এলাকার এক টিএস আর জওয়ান। বিধবা মহিলার বাড়ি  গান্ধীগ্রাম এলাকায়।  শ্যামল দাসের বাড়িতে এসে ওই বিধবা মহিলাকে বৌদি বলে পরিচয় দেয় টিএসআর জওয়ান। তারা শ্যামল দাসের বাড়িতে মদের নেশায় আসক্ত হয়ে শুরু করে ফস্টিনষ্টি।

ঠিক সেই সময় টিএসআর জওয়ান ও মহিলাকে হাতেনাতে আটক করে উত্তম মধ্যম দেয় এলাকাবাসী। জানা গেছে টিএসআর জওয়ানের স্ত্রী সন্তান রয়েছে। পাশাপাশি বিধবা মহিলারও দুই সন্তান রয়েছে। তাদের সন্তান থাকা সত্ত্বেও এই ধরনের অসামাজিক কার্যকলাপ করতে এসে ধরা পড়ার ঘটনা  ছড়িয়ে পড়তেই এলাকায় ছিছি রব পড়তে শুরু করে।

পরবর্তীতে খবর দেওয়া হয় আমতলী থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে তাদেরকে থানায় নিয়ে যায় পুলিশ।  স্থানীয়দের বক্তব্য এধরনের মহিলা এবং পুরুষদের জন্য সমাজ কলঙ্কিত হচ্ছে। এই ধরনের ঘটনা কখনো মেনে নেবেনা স্থানীয় মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *