BRAKING NEWS

সামাজিক বা রাজনৈতিকভাবে রাজ্যে অশান্তির পরিবেশ তৈরী করতে চেয়েছিলেন বিরোধীরা : নবেন্দু

আগরতলা, ৭ অক্টোবর : দীর্ঘদিন যাবত সামাজিক বা রাজনৈতিকভাবে রাজ্যে অশান্তির পরিবেশ তৈরী করতে চেয়েছিলেন বিরোধীরা। কারণ, তাঁরা রাজ্য সরকারের জনকল্যাণমুখী সিদ্ধান্তগুলি মেনে নিতে পারছিলেন না। তাই তাঁদের রাজ্য সরকারের নজর ঘুরিয়ে দেওয়ায় মূল্ লক্ষ্য ছিল। আজ সাংবাদিক সম্মেলনে কদমতলার ঘটনায় বিরোধীদের দিকে আঙ্গুল তুললেন বিজেপির মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য্য।

এদিন তিনি বলেন, ছোট একটা বিষয়কে কেন্দ্র করে রাতে কদমতলায় উতপ্ত পরিস্থিতি তৈরী হয়েছে। কিভাবে ভয়াবহ পরিস্থিতির রূপ নিয়েছে তা তদন্তক্রমে বের করা হবে। রাজ্য সরকার কদমতলার ঘটনায় তীক্ষ্ণ দৃষ্টি রেখেছে।  ইতিমধ্যে পুলিশের শীর্ষ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন।  পুঙ্খনাপুঙ্খভাবে তদন্ত করে অভিযুক্তদের শাস্তি দেওয়া হবে।

তাঁর অভিযোগ, দীর্ঘদিন যাবত সামাজিক বা রাজনৈতিকভাবে রাজ্যে অশান্তির পরিবেশ তৈরী করতে চেয়েছিলেন বিরোধীরা। কারণ, তাঁরা রাজ্য সরকারের জনকল্যাণমুখী সিদ্ধান্তগুলি মেনে নিতে পারছিলেন না। তাই সরকার নজর ঘুরিয়ে দেওয়ার পরিকল্পনা ছিল তাঁদের। তাছাড়া, রাজ্যে শান্তির পরিবেশ চাইছিলেন না বিরোধীরা।  যাঁরা ওই ঘটনার প্ররোচনা যুগিয়েছেন তাঁদের বিরুদ্ধেও আইনঅনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারী দিয়েছেন তিনি।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *