BRAKING NEWS

দমকল কর্মীদের কর্তব্যের গাফিলতিতে  মৃত্যু ব্যবসায়ীর, অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৬ অক্টোবর: দমকল কর্মীদের কর্তব্যের গাফিলতিতে  মৃত্যু হয়েছে এক ব্যবসায়ীর। এমনই অভিযোগ মৃতের পরিবারের সদস্যদের। মৃত ব্যবসায়ীর নাম সতীশ পোদ্দার।

ঘটনার বিবরনে জানা যায়, বিশালগড় বাজারের প্রাক্তন ব্যবসায়ী সতীশ পোদ্দার রবিবার দুপুরে ব্রজপুর থেকে বাড়ি থেকে বাইক নিয়ে বিশালগড় বাজারে বেরিয়েছিলেন। কিন্তু রাস্তায় তিনি হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে বাজেটের অন্যান্য ব্যবসায়ীরা, বিশালগড় দমকল বাহিনীর কর্মীদের একাধিকবার ফোন করেন। কিন্তু কোন সাড়া পাওয়া যায়নি। পরবর্তীতে প্রত্যক্ষদর্শীরা নিজ উদ্যোগে সতীশ পোদ্দারকে বিশালগড় মহকুমা হাসপাতাল নিয়ে যান।

কিন্তু কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। চিকিৎসকের প্রাথমিক ধারণা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। ব্যবসায়ী সতীশ পোদ্দারের মৃত্যুর খবর তার পরিবারের লোকজনদের কাছে পৌঁছাতেই কান্নায় ভেঙে পড়েন তার পরিবারের সদস্যরা। তাদের অভিযোগ, সঠিক সময়ে দমকল বিভাগের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছালে হয়তোবা সসতীশ পোদ্দারকে বাঁচানো যেত। এই ঘটনায় শোকের ছায়া বিশালগড় ব্যবসায়িক মহলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *