BRAKING NEWS

আগরতলা পশ্চিম থানা ও মহিলা থানায় স্বচ্ছ ভারত অভিযান পুর নিগমের ২০ নং ওয়ার্ডের উদ্যোগে

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৪ সেপ্টেম্বর: দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে রাজ্যেও গত ১৭ সেপ্টেম্বর থেকে ২রা অক্টোবর পর্যন্ত পক্ষকালব্যাপী নানা সামাজিক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এই কর্মসূচির অঙ্গ হিসেবেই মঙ্গলবার আগরতলা পশ্চিম থানা ও মহিলা থানায় স্বচ্ছ ভারত অভিযান সংঘটিত করে আগরতলা পুর নিগমের ২০ নং ওয়ার্ডের কর্মকর্তারা।

  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনকে সামনে রেখে ১৭ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে রাজ্য বিজেপি। তার মধ্যে রয়েছে স্বাস্থ্য পরিষেবা ,রক্তদান শিবির ,স্বচ্ছ ভারত অভিযান ইত্যাদি। এই কর্মসূচির অঙ্গ হিসেবে আজ ২০ নং ওয়ার্ডের উদ্যোগে পশ্চিম মহিলা থানা ও পশ্চিম আগরতলা থানায় এক স্বচ্ছ ভারত কর্মসূচি পালন করা হয়।

২০ নং ওয়ার্ডের কর্পোরেটর রত্না দত্তসহ এলাকার কর্মকর্তারা  এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন। কর্মসূচিতে অংশ নিয়ে কর্পোরেটর রত্না দত্ত বলেন দেশের প্রধানমন্ত্রী দেশকে স্বচ্ছ রাখার লক্ষ্যে স্বচ্ছ ভারত অভিযান কর্মসূচির সূচনা করেছিলেন। সেই কর্মসূচি দেশব্যাপী পালিত হচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনকে কেন্দ্র করে রাজ্যেও এ ধরনের কর্মসূচি পালিত হচ্ছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *