BRAKING NEWS

পাম্প অপারেটর সংঘ পানীয় জল ও স্বাস্থ্য বিধান শাখার উদ্যোগে দপ্তরের চিফ ইঞ্জিনিয়ারের নিকট  গণ ডেপুটেশন প্রদান

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৪ সেপ্টেম্বর: অখিল ভারতীয় সাফাই মজদুর সংঘ  অনুমোদিত  পাম্প অপারেটর সংঘ পানীয় জল ও স্বাস্থ্য বিধান শাখার উদ্যোগে দপ্তরের চিফ ইঞ্জিনিয়ারের নিকট  গণ ডেপুটেশন ও রেলী সংগঠিত করা হয়।

রবীন্দ্র শতবার্ষিক ভবনের সামনে থেকে  রেলিটি শুরু করে দপ্তরের অফিসের সামনে গিয়ে সমবেত হয় এবং সেখান থেকে এক প্রতিনিধি দল চিফ ইঞ্জিনিয়ার এর সঙ্গে সাক্ষাৎ করে ডেপুটেশন ও স্মারকলিপি  দান করেন।  পানীয় জল ও স্বাস্থ্য বিধান শাখার অধীনে যেসব পাম্প অপারেটর কাজ করে চলেছেন তাদেরকে পূজা বোনাস সহ অন্যান্য সুযোগ-সুবিধা প্রদানসহ মোট ছয় দফা দাবিতে মঙ্গলবার দফতরের চিফ ইঞ্জিনিয়ার এর কাছে পাম্প অপারেটর সংঘের পক্ষ থেকে ডেপুটেশন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

সংগঠনের নেতা অভিযোগ করেছেন উপরের স্তরের একাংশ সরকারি আমলা ও অফিসার নিচের স্তরের কর্মচারীদের সঙ্গে  ব্যবধান সৃষ্টি করে চলেছে। পাম্প অপারেটরদের নানাভাবে বঞ্চনা ও অবহেলা করা হচ্ছে। গত বছরও তাদেরকে পূজা বোনাস দেওয়া হয়নি। এ বছরও পূজা বোনাস দেওয়া হবে কিনা তা নিয়ে সন্দেহ দেখা  দিয়েছে। গত বছর এবং এ বছরের পূজা বোনাস একসাথে মিটিয়ে দেওয়ার জন্য সংগঠনের তরফ থেকে জোরালো দাবি জানানো হয়েছে। পাশাপাশি প্রতিমাসের বেতন ১০ তারিখের মধ্যে মিটিয়ে দেওয়ার জন্য সংগঠন দাবি জানিয়েছে। এছাড়া পাম্প অপারেটরদের সিনিয়ারিটি লিস্ট তৈরি করে তাদের নিয়মিত করনসহ অন্যান্য সুযোগ-সুবিধা প্রদানের দাবি জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *