BRAKING NEWS

কংগ্রেসকে তুলোধোনা করলেন সাংসদ রাজীব ভট্টাচার্য

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৪ সেপ্টেম্বর: বিজেপি সরকারের বিরুদ্ধে তোলা অভিযোগ খণ্ডন করে কংগ্রেসকে তুলোধোনা করলেন সাংসদ রাজীব ভট্টাচার্য।

সোমবার সন্ত্রাস ও নারী নির্যাতনের অভিযোগ এনে পুলিশের সদর দপ্তর ঘেরাও করে বিক্ষোভ দেখিয়েছিল কংগ্রেস। এরই পরিপ্রেক্ষিতে সাংবাদিক জোট আমলে বিরোধীদের বিরুদ্ধে উঠা বিভিন্ন অভিযোগ ও সন্ত্রাসের চিত্র তুলে ধরলেন সাংসদ রাজীব ভট্টাচার্য।

এদিনের সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, কংগ্রেস দল নারী নির্যাতন ও সন্ত্রাসের অভিযোগ তুলে পুলিশের সদর দপ্তর ঘেরাও করে বিক্ষোভ দেখিয়েছে। কিন্তু তাদের অভিযোগের কোনো ভিত্তি নেই। জোট আমলের দিনগুলি রাজ্যের জনগন ভুলে যায়নি। জোট আমলে মানুষ বিচারের জন্য চিৎকার করতেন। কিন্তু বর্তমানে বিজেপি সরকারের আমলে মানুষ সুবিচার পাচ্ছেন। অপরাধ যারা করে তাতের দল মত বর্ণ দেখা হয়না। অপরাধীদের শাস্তি দিতে প্রশাসন বদ্ধ পরিকর। কিন্তু জোট আমলে বিরোধীদের দ্বারা যে সন্ত্রাস হয়েছে, সেগুলি তুলে ধরেন তিনি।

এদিকে মঙ্গলবার এনএলএফটি ও এটিটিএফের মোট ৫৮৪ জন বৈরীরা আত্ম সমর্পন করেছে। তারা সমাজের মূল স্রোতে ফিরে গেছে। এজন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহাকে ধন্যবাদ জানিয়েছেন সাংসদ রাজীব ভট্টাচার্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *