BRAKING NEWS

আগুনে পুড়ে ছাই তিনটি বসত ঘর

আগরতলা, ২৩ সেপ্টেম্বর: আগুনে পুড়ে ছাই হয়ে গেছে তিনটি বসত ঘর। আজ দুপুর ১ টা নাগাদ খোয়াই শহরের বিপিসি পাড়ার বাসিন্দা সুজিত দেবনাথের বাড়ি পুড়ে ছাই হয়ে গিয়েছে।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছে দমকলের দুটি ইঞ্জিন। দমকলবাহিনীর দীর্ঘ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বিদ্যুতের শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা দমকলকর্মীর। তবে দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে আসার আগেই ঘরে থাকা একটি গ্যাস সিলিন্ডার ফেটে আগুন তীব্র আকার ধারণ করে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

ঘটনার বিবরণে জানা  গিয়েছে, খোয়াই পূর্ব সোনাতলার বাসুদেব বাড়ি এলাকায় সুজিত দেবনাথের বাড়িতে ভয়ঙ্কর অগ্নিকান্ড ঘটেছে। এলাকাবাসীরা প্রত্যক্ষ করেন ঘরে আগুন লাগার দৃশ্য। সাথে সাথে পরিবারের সদস্যরা খবর পাঠিয়েছেন দমকলবাহিনীকে। কিন্তু দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে আসার আগেই ঘরে থাকা একটি গ্যাস সিলিন্ডার ফেটে আগুন তীব্র আকার ধারণ করে বলে জানিয়েছেন তিনি।দমকলবাহিনীর দীর্ঘ প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

জনৈক দমকলকর্মী জানিয়েছেন,অগ্নিকাণ্ডে ওই থাকা জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে।অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ১০ লক্ষাধিক টাকা হবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *