BRAKING NEWS

চুরি যাওয়া স্বর্ণালঙ্কার সহ চার কুখ্যাত চোরকে গ্রেফতার করল রাধ কিশোর পুর থানার পুলিশ

উদয়পুর (ত্রিপুরা), ২৩ সেপ্টেম্বর (হি.স.) : চুরি যাওয়া মালপত্র সহ চার কুখ্যাত চোরকে গ্রেফতার করেছে গোমতী জেলার রাধ কিশোর পুর থানার পুলিশ। আরও কয়েকজনের নামধাম জানা গিয়েছে এবং তাদের গ্রেফতার করার জন্য পুলিশ তৎপর রয়েছে।

গত ১৮ সেপ্টেম্বর দুপুর নাগাদ উদয়পুর মধ্যপাড়ার অবসরপ্রাপ্ত শিক্ষক তুলসী দাস মোদক বাড়িতে না থাকার সুযোগ নিয়ে চোরের দল তাঁর বাড়িতে প্রবেশ করে এক লক্ষ আট হাজার টাকা নগদ ও বেশ কিছু স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায় চোরের দল। রাধা কিশোর পুর থানায় মামলা হয়। পুলিশ মামলা নিয়ে তদন্ত শুরু করে। রাধা কিশোর পুর থানার ওসি বাবুল দাস নিজে উদয়পুর, কাঁকড়াবন, মেলাঘর সহ বিভিন্ন থানায় বার্তা দেওয়া হয়।

গতকাল গভীর রাতে পুলিশ খবর পেয়ে কাঁকড়াবন থানাধীন জামজুরি এলাকায় দুলাল মিয়ার বাড়িতে হানা দেয়। তার বাড়িতে অবৈধভাবে বাংলাদেশের কুমিল্লা থেকে আগত রুবেল মিয়া সহ থানায় নিয়ে আসা হয় তাকে। তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ রবিবার গভীর রাতে শালগড়া হদ্রা থেকে বিল্লাল হোসেন নামে আরেকজনকে নিয়ে আসা হয় থানায়। জিজ্ঞাসাবাদ করে তাদের কাছ থেকে কিছু টাকা এবং এক ভরি ওজনের একটি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। পুলিশ তিনজনকে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে তারা বিভিন্ন অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত। চুরি করা স্বর্ণের জিনিসগুলি উদয়পুরে সেন্ট্রাল রোডের স্বর্ণ ব্যবসায়ী অভিনন্দন জুয়েলার্সের কাছে বিক্রি করত।

রাধা কিশোরপুর থানা ওসি আরও জানান পুলিশ মামলা নিয়ে তদন্ত শুরু করেছে। এই ঘটনার সঙ্গে আরো যারা জড়িত আছে তাদের আটক করা সম্ভব হবে। একমাস আগে এরকম আরেকটা চোর চক্রকে পুলিশ গ্রেফতার করতে পেরেছে। তারা এখনো জেলে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *