BRAKING NEWS

অগ্নিমিত্রা পালের নেতৃত্বে বেহালা থানার সামনে বিক্ষোভ কর্মসূচি পালন

কলকাতা, ২৩ সেপ্টেম্বর (হি.স.) : আর জি কর কাণ্ডের প্রতিবাদে গোটা রাজ্যজুড়ে প্রায় ১০০টি থানা ঘেরাও কর্মসূচি নেই বিজেপির মহিলা মোর্চা। সেই অভিযানেরই অঙ্গ হিসাবে এদিন অগ্নিমিত্রা পালের নেতৃত্বে বেহালা থানার সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করে বিজেপির মহিলা মোর্চা।

সেখানে পুলিশের সামনেই গোবর জল ও গঙ্গাজল দিয়ে সামনের রাস্তা পরিষ্কার করা হয়। সঙ্গে ঝাঁটাও দেওয়া হয়। পুলিশকে লক্ষ্য করে ক্রমাগত গঙ্গাজল ছেটান মহিলা মোর্চার কর্মীরা।

এপ্রসঙ্গে অগ্নিমিত্রা বলেন, “আমরা শুদ্ধিকরণ করতে এসেছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশমন্ত্রিত্বে এই যে পুলিশগুলো আছে , আর এই যে পুলিশ অফিসার…যারা ১৪ ঘণ্টা অভয়ার এফআইআর করেননি, যাঁরা সুইসাইড বলে চালানোর চেষ্টা করেছিলেন, যাঁরা পোস্টমর্টেম রিপোর্ট ও সৎকার রিপোর্টের টাইম ম্যাচ করতে পারেনি, যাঁরা দেহ সংরক্ষণ করতে পারেনি, যাঁরা তাড়াহুড়ো করে ময়নাতদন্ত করে দিয়েছেন, আজ তাঁদের শুদ্ধিকরণ করতে এসেছি। আজ বলছে এখানেই দাঁড়ান…লজ্জা করে না !”

এরপরই সেখানে উপস্থিতি পুলিশ অফিসারের উদ্দেশে তিনি বলেন, “আপনার বাড়িতে মেয়ে-বোন নেই ? বাড়িতে মা আছে ? মেয়ে আছে ? লজ্জা করা উচিত আপনাদের। আমাদের জন্য এই পোশাক পরেছেন। আমাদের টাকায় আপনাদের মাইনে হয়।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *