BRAKING NEWS

গুয়াহাটির সারুমটরিয়ায় বিধ্বংসী অগ্নিকাণ্ড, ছাই বেশ কয়েকটি দোকান

গুয়াহাটি, ২৩ সেপ্টেম্বর (হি.স.) : গুয়াহাটির সারুমটরিয়ায় বিধ্বংসী অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে। আগুনের করাল গ্রাসে বেশ কয়েকটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

আজ সোমবার সকালে বিধ্বংসী এই অগ্নিকাণ্ডের ফলে কোনও হতাহতের ঘটনা না ঘটলেও আগুনে ব্যবসায়ীদের বহু লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

স্থানীয়দের ধারণা, প্রচণ্ড গরমের দরুন এলপিজি সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের সূত্রপাত। আবার কেউ কেউ বলছেন বৈদ্যুতিক গোলযোগের ফলে আগুন ধরেছে। তবে আগুনের সংস্পর্শে কয়েকটি রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে। ফলে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। আগুনে একাধিক দোকান পুড়ে গেছে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে পাঁচটি ইঞ্জিন নিয়ে অকুস্থলে ছুটে যায় দমকল বাহিনী। তবে ঘটনাস্থলে পৌঁছনোর আগেই এক এক করে দোকানকে গ্রাস করে ফেলে আগুন। দমকল বাহিনীর অক্লান্ত প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও ইতিমধ্যে একাধিক দোকানঘর ছাই হয়ে যায়।

স্থানীয় প্রশাসন সূত্রের খবর, বিস্ফোরণের কারণ তদন্ত করার পাশাপাশি ক্ষয়ক্ষতির পরিমাণ মূল্যায়ন করা হবে।প্রসঙ্গত গতকাল রবিবার গুয়াহাটি মহানগরীর আইদেউ সিনেমা হল-এও অগ্নিকাণ্ডের ঘটনা সংঘটিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *