BRAKING NEWS

২৩.৫০ কোটি টাকার বেশি মূল্যের নিষিদ্ধ ও চোরাই সামগ্রী উদ্ধার আরপিএফ–এর, আটক ২৮৩ জন

গুয়াহাটি, ২১ সেপ্টেম্বর (হি.স.) : ট্রেনে নিষিদ্ধ ও চোরাই সামগ্রী বহন করার বিরুদ্ধে অভিযান অব্যাহত। এই অভিযানে উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ের অধীন রেলওয়ে সুরক্ষা বাহিনী (আরপিএফ) চলতি বছরের ১ থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ২৬.৪৮ লক্ষ টাকার বেশি মূল্যের নিষিদ্ধ সামগ্রী উদ্ধার করেছে। আরপিএফ নিষিদ্ধ ও চোরাই সামগ্রী বহন করার সঙ্গে জড়িত অভিযোগে নয় জন সহ মোট ২৮৩ জনকে আটক করেছে।

উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারিক কপিঞ্জল কিশোর শর্মা আজ শনিবার এক প্রেস বার্তায় এ খবর জানিয়েছেন। বিস্তারিত তথ্য দিয়ে তিনি জানান, ২ সেপ্টেম্বর লামডিঙের আরপিএফ ও জিআরপি যৌথ অভিযান চালিয়ে লামডিং রেলওয়ে স্টেশনে ট্রেন নম্বর ০১৬৬৬ আগরতলা-রানি কমলাপতি স্পেশাল থেকে প্রায় ৩.৯৪ লক্ষ টাকা মূল্যের ১৯.৭ গ্রাম ব্রাউন সুগার এবং প্রায় ১.৮১ লক্ষ টাকা মূল্যের ১৮.১০ কেজি গাঁজা সহ চারজনকে আটক করে। পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণের জন্য উদ্ধারকৃত সামগ্রী সহ ধৃতদের লামডিং রেলস্টশনে জিআরপি কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হয়েছে।

এছাড়া ২০২৪-এর জানুয়ারি থেকে আগস্ট পর্যন্ত ২৩.৫০ কোটি টাকার বেশি মূল্যের নিষিদ্ধ ও চোরাই সামগ্রী উদ্ধার করেছে আরপিএফ। এই সময়কালে নিষিদ্ধ ও চোরাই সামগ্রী বহন করার দায়ে ২৮৩ জনকে আরপিএফ আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *