BRAKING NEWS

রাঁচি ডিভিশনে সংস্কারের কাজ, বাতিল করা হল একগুচ্ছ ট্রেন

কলকাতা, ২১ সেপ্টেম্বর (হি.স.) : দক্ষিণ-পূর্ব রেলের রাঁচি ডিভিশনে রেল ট্র্যাক-সহ বেশ কয়েকটি স্টেশনের সংস্কারের কাজ চলবে৷ সে কারণে বাতিল করা হল একগুচ্ছ ট্রেন৷ রেলের পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে ট্রেন বাতিলের কথা জানিয়ে দেওয়া হয়েছে। একই সঙ্গে বেশ কিছু ট্রেন বিশেষ কিছু স্টেশনে থামানোর কথাও জানানো হয়েছে।

যে সবপরিবর্তন করা হয়েছে, সেই তালিকায় আছে—*১২৮৬৭ হাওড়া-পুদুচেরি এক্সপ্রেস আগামী ২২ সেপ্টেম্বর হাওড়া থেকে ছাড়বে। ট্রেনটি আগামী ৬ মাস রাজামুন্দ্রিতে থামবে। *১২৮৬৮ পুদুচেরি-হাওড়া এক্সপ্রেস ২৫ সেপ্টেম্বর পুদুচেরি থেকে ছাড়বে। ট্রেনটি আগামী ৬ মাস রাজামুন্দ্রিতে থামবে।

হাওড়া ডিভিশনের রামপুরহাট-দুমকা সেকশনে শিকারিপাড়া ও দুমকা স্টেশনের মধ্যে সিঙ্গল লাইনের কাজের জন্য পূর্ব ঘোষিত মতো মেমু প্যাসেঞ্জার ট্রেনগুলি আগামীকাল অর্থাৎ ২০ সেপ্টেম্বর বাতিল করা হয়েছে তার তালিকা-০৩০৮১/০৩০৮২ রামপুরহাট-জসিডি-রামপুরহাট প্যাসেঞ্জার ট্রেনটি বাতিল করা হয়েছে ।*০৩১১১/০৩১১২ শিয়ালদা-গদ্দা-শিয়ালদা মেমু ট্রেনটি বাতিল করা হয়েছে।*১৩০১৬ জামালপুর-হাওড়া কবিগুরু এক্সপ্রেসের সময় পরিবর্তন করা হয়েছে৷ ট্রেনটি আগামিকাল জামালপুর থেকে সকাল ৬ টার পরিবর্তে বেলা ১০:১৫ মিনিটে ছাড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *