BRAKING NEWS

শারদীয় ঝড়ঝঞ্ঝায় তছনছ পাথারকান্দি, ব্যাপক ক্ষতিগ্রস্ত বেশ কয়েকটি পুজো মণ্ডপ, নেই বিদ্যুৎ

পাথারকান্দি (অসম), ২১ সেপ্টেম্বর (হি.স.) : কাঠফাটা গরমের হাত থেকে স্বস্তি মিললেও শরতের ঝড়ঝঞ্ঝায় তছনছ হয়ে গেছে পাথারকান্দির বিস্তীর্ণ এলাকা। ঝড়ে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে বহু নির্মীয়মাণ দুর্গা মণ্ডপ।

কাঠফাটা গরমে গত কয়েকদিনে মানুষ নাজেহাল অবস্থায় ছিলেন। বৃষ্টির অপেক্ষায় হাপিত্যেশ করছিলেন নাগরিককুল। এরই মধ্যে আজ শনিবার সকাল থেকে আকাশ ছিল মেঘাচ্ছন্ন। অবশেষে বেলা দেড়টা নাগাদ হঠাৎ করে নেমে আসে প্রচণ্ড বৃষ্টি সহ ঝড়-তুফান। এতে মুহূর্তের মধ্যে পাথারকান্দির বিস্তীর্ণ অঞ্চল তছনছ হয়ে যায়।

গ্রাম-শহরের বিভিন্ন সড়কের পাশে বড় বড় গাছ ভেঙে পড়েছে। বৈদ্যুতিক খুঁটি ভেঙে বিঘ্নিত হয়েছে বিদ্যুৎ পরিষেবা। ব্যস্ততম শহরের এ প্রান্ত থেকে ওই প্রান্তের বড় বড় হোর্ডিং, গেইট সবকিছু ভেঙে চুরমার হয়ে গেছে। অনেকের ঘরের চাল উড়িয়ে নিয়ে গেছে।

এদিকে শহর থেকে গ্রামের বেশ কয়েকটি পুজো কমিটির নির্মীয়মাণ মণ্ডপ ঝড়ের তাণ্ডবে বিস্তর ক্ষতি হয়েছে। এতে সংশ্লিষ্ট পুজো কমিটির মাথায় হাত পড়েছে। পুজোর আর বেশি দিন বাকি নেই। এমতাবস্থায় সময় মতো নতুন করে মণ্ডপ তৈরি করা যাবে কিনা, তাতে উদ্বিগ্ন ক্ষতিগ্রস্ত কমিটির কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *