BRAKING NEWS

এলাকাবাসীদের প্রতিরোধের মুখে পড়ে শ্লীলতাহানি থেকে বাঁচলো নাবালিকা, তিনজন আটক

বিলোনিয়া, ২১ সেপ্টেম্বর:-আজ এলাকাবাসীদের প্রতিরোধের মুখে পড়ে শ্লীলতাহানি থেকে বাঁচলো এক নাবালিকা। অভিযুক্ত চার জনের মধ্যে একজন পালাতে সক্ষম হলেও তিন যুবককে আটক করে এলাকাবাসী। এই শ্লীলতাহানির ঘটনাটি ঘটে শনিবার দুপুর তিনটা নাগাদ বিলোনিয়া নেতাজী পল্লীর মরা পুকুর পাড় এলাকায়। 

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সেখান থেকে তিন যুবককে উদ্ধার করে নিয়ে আসে বিলোনিয়া থানাতে।এরপর নাবালিকার পরিবারের পক্ষ থেকে ইদুল হক, বাবলু শেখের বিরুদ্ধে বিলোনিয়া মহিলা থানাতে মামলা দায়ের করা হয় আজ বিকেল সাড়ে পাঁচটায়,প্রায় সময়ই ইদুল শেখ, বাবলু শেখ, রুস্তম শেখ ও মনির হোসেন এই চার যুবক এলাকার ছোট ছোট মেয়েদের দেখলে উত্ত্যক্ত থেকে শুরু করে শ্লীলতাহানির চেষ্টা করে বলে অভিযোগ।

সবই মুখ বুজে সহ্য করে যায় লোকলজ্জার ভয়ে অবশেষে শনিবার দুপুরে ধ্যৈয্যের বাঁধ ভেঙে যায় পুকুরে স্নান করতে গিয়ে বারো বছরের এক নাবালিকাকে পুকুরের জলের মধ্যে হাত ধরে টানাটানি করে ইদুল শেখ সাথে ছিল বাবলু শেখ টানাটানি করতেই চিৎকার চেঁচামেচির পর ছুটে আসে এলাকার লোকজন।

 এরপর  এলাকাবাসীরা ইদুল শেখ, বাবলু শেখ দুই যুবককে আটক করার পাশাপাশি ভাড়া বাড়িতে গিয়ে রুস্তম শেখ ও মনির হোসেনকে আটক করার জন্য যাওয়ার পর মনির হোসেন পালিয়ে যেতে সক্ষম হয় অপর তিন যুবককে উত্তম মধ্যম দিয়ে তুলে দেয় পুলিশের হাতে, জানা যায় পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ থেকে বিলোনিয়া মরা পুকুর পাড়ে ভাড়া থাকে, পেশায় রাজমিস্ত্রী কাজ করে, এলাকাবাসীরা জানায় দীর্ঘ দুই বছর ধরে চার যুবক থাকে মরা পুকুর পাড়ের একটি মালিক বিহীন বাড়িতে, তাদের যন্ত্রনায় এলাকার ছোট ছোট মেয়েরা বাড়ি থেকে বের হতে পারে না, স্নান করতে পারে না, মেয়েদের কুমন্তব্যের  পাশাপাশি গায়ে হাত দিতেও কুন্টা বোধ করে না এমনি অভিযোগ ,এরপর এলাকাবাসীরা তল্লাশি চালিয়ে আরো তিন মুসলিম যুবককে আটক করে তুলে দেয় পুলিশের হাতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *