BRAKING NEWS

ধিং দলবদ্ধ ধর্ষণ মামলা : গ্রেফতার ইসরাফিল ও ফুজাইল, দৃষ্টান্তমূলক শাস্তি দাবি স্থানীয়দের

নগাঁও (অসম), ২১ সেপ্টেম্বর (হি.স.) : নগাঁও জেলার অন্তর্গত ধিঙে দলবদ্ধ ধর্ষণ মামলায় দুই ফেরার আসামী যথাক্রমে ইসরাফিল হুসেন এবং ফুজাইল আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ। ধিং থানায় উভয়কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদিকে ফুজাইল এবং ইসরাফিলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছেন স্থানীয়রা। পুলিশ প্ৰশাসন নির্যাতিতার ন্যায়বিচার দিতে পুঙ্খানুপুঙ্খ তদন্ত নিশ্চিত করছে।

এখানে উল্লেখ করা যেতে পারে, গত ২২ আগস্ট বিকালের দিকে ধিঙের বাসিন্দা দশম শ্ৰেণির এক ছাত্ৰী প্রাইভেট টিউশন থেকে বাড়ি ফেরার পথে তিন বাইক-আরোহী তাকে অপহরণ করে নির্জন জঙ্গলে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করে। এর পর সংজ্ঞাহীন অবস্থায় মেয়েটিকে রাস্তার পাশে জঙ্গলে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে খুঁজে উদ্ধার করে প্রথমে ধিং এফআরইউতে নিয়ে যান। সেখানে তার শারীরিক অবস্থা গুরুতর বলে ডাক্তাররা রেফার করেন নগাঁওয়ে ভোগননী ফুকননী সিভিল হাসপাতালে।

ঘটনার পর গোটা নগাঁও জেলা সহ রাজ্যজুড়ে নাবালিকা-ধর্ষকদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ওঠে। সৃষ্টি হয় তীব্র প্রতিক্রিয়ার। ইত্যবসরে ঘটনার পরের দিন দুপুরের দিকে পুলিশ তৎপরতার সঙ্গে দলবদ্ধধর্ষণ মামলার তিন আসামীর মধ্যে তফাজ্জুল ইসলামকে গ্রেফতার করে।

এর পর ধৃত তফাজ্জুলকে গ্রেফতারের পর তদন্তের স্বার্থে ২৪ আগস্ট ভোররাতে দলবদ্ধ ধর্ষণকাণ্ডের সংগঠিত স্থানে নিয়ে যাচ্ছিল পুলিশ। সেদিন ভোররাত প্রায় চারটা। তখন সে পুলিশের হাত থেকে নিজেকে ছাড়িয়ে দৌড়ে রাস্তার পার্শ্ববর্তী কানায় কানায় ভরতি একটি জলাশয়ে ঝাঁপ দেয়। বহুক্ষণ তাকে খুঁজে না পেয়ে ডেকে পাঠানো হয় এসডিআরএফ-কে। প্রায় দু-ঘণ্টা তালাশি অভিযান চালিয়ে তফাজ্জুল ইসলামের মৃতদেহ উদ্ধার করে এসডিআরএফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *