BRAKING NEWS

ভগ্ন স্টিল ব্রিজে দুর্ঘটনার কবলে পড়ে আশঙ্কাজনক এক ব্যক্তি

নিজস্ব প্রতিনিধি, কমলপুর, ২০ সেপ্টেম্বর: ষ্টিল ব্রীজ থেকে ধলাই নদীতে পড়ে জিবি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন দারাং গ্রামের বাসিন্দা  অমরেশ দাস নামে এক সব্জি ব্যবসায়ী।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা নাগাদ কমলপুরের মানিক ভান্ডার – দারাং রাস্তার ধলাই নদীর ষ্টিল ব্রীজে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। ওই রাস্তার ধলাই নদীর উপর ষ্টিল ব্রীজটি দীর্ঘদিন ধরে ভেঙ্গে বড় বড় ফাঁক সৃষ্টি হয়ে মরন ফাঁদে পরিণত হয়েছিল। ওই গ্রামবাসীরা ষ্টিল ব্রীজ মেরামতের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে দাবী জানিয়ে কোন কাজ না হওয়ায় সম্প্রতি রাস্তা অবরোধ করে ছিল। প্রশাসনের পক্ষ থেকে আশ্বাস দিয়েছিল ব্রীজটি অতিসত্বর মেরামত করা হবে। এই আশ্বাসের ভিত্তিতে অবরোধকারীরা পথ অবরোধ তুলে নেয়। কিন্তু, ব্রীজ মেরামতের কোন কাজ হয়নি।

বৃহস্পতিবার রাতে দারাং গ্রামের বাসিন্দা অমরেশ দাস মানিক ভান্ডার বাজারে সবজি ব্যবসা করে বাড়ি যাওয়ার পথে ব্রীজ থেকে ধলাই নদীতে পড়ে দুর্ঘটনায় পতিত হয়। উনার অবস্থা আশঙ্কাজনক। রাতে দারাং ও মানিক ভান্ডারের লোকজন নদী থেকে তুলে বিমল সিংহ মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায় তাকে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উনার অবস্থা আশঙ্কাজনক বুঝে জিবি হাসপাতালে রেফার করে দেন। বর্তমানে সবজি ব্যবসায়ী অমরেশ দাস মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *