BRAKING NEWS

নিজ ঘরে ফাঁসিতে আত্মঘাতী যুবক, চাঞ্চল্য 

আগরতলা, ২ জুলাই: নিজ ঘরে থেকে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে। আজ সোনামুড়া থানা দিন বরদোয়াল গ্রাম পঞ্চায়েতের দুই নাম্বার ওয়ার্ডের ভাগাইয়া টিলা এলাকায় ঘর থেকে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য দেখা দিয়েছে। কিন্তু কি কারণে সে আত্মহত্যা পথ বেছে নিয়েছে সেই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। 

ঘটনার বিবরণে জানা যায়, সোনামুড়া থানা দিন বরদোয়াল গ্রাম পঞ্চায়েতের দুই নাম্বার ওয়ার্ডের ভগাইয়া টিলার বাসিন্দা শাকিল মিয়া(২১) নিজ ঘরে ফাঁসিতে আত্মহত্যা করে। রবিবারে সে চেন্নাই থেকে বাড়ি ফিরেছেন। আজ সকালে পরিবারের সদস্যরা দেখতে পান ঝুলন্ত অবস্থায় রয়েছে। কিন্তু কি কারণে সে এমন পথ বেছে নিয়েছে তা পরিবারের সদস্যরা বলতে পারেন নি।  

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছে সোনামুড়া থানার পুলিশ। পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়ে দিয়েছে। আপাতত পুলিশ অস্বাভাবিক মৃত্যু মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করেছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *