BRAKING NEWS

দুর্গাপুজোর আগে নতুন রূপে সেজে উঠবে প্রতিমা নিরঞ্জন স্থান : মেয়র

আগরতলা, ২ জুলাই: দুর্গাপুজোর আগে নতুন রূপে সেজে উঠবে দশমীঘাট এলাকার প্রতিমা নিরঞ্জন স্থান। পাশাপাশি রাজ শ্মশানের সংস্কার চলছে। সংস্কার কাজ আগামী ১৫ আগস্টের মধ্যে সমাপ্ত হবে। আজ দশমী ঘাট বিসর্জন স্থল, রাজ শ্মশান, মাছ বাজার সংলগ্ন রাস্তা এবং বর্ডার গোলচক্করে নির্মীয়মান লাইট হাউসের কাজ পরিদর্শনে গিয়ে একথা বলেন মেয়র তথা বিধায়ক দীপক মজুমদার। সাথে তিনি যোগ করেন, বটতলা মাছ বাজারে যাওয়ার যে রাস্তাটা সংস্কার উদ্যোগ নেবে নিগম। 

এদিনের পরির্দশনকালে উপস্থিত ছিলেন পুরো কমিশনার শৈলেশ কুমার যাদব, কর্পোরেটর তুষারকাণ্ডে ভট্টাচার্য, কর্পোরেটর নিবাস দাস, কর্পোরেটর জাহ্নবী দাস দত্ত সহ অন্যান্যরা। 

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মেয়র বলেন, রাজ শ্মশানে সংস্কার কাজে ৫৬ লাখ টাকা ব্যয় ধরা হয়েছে । পাশাপাশি দশমি ঘাট এলাকার যে কাজ হচ্ছে তা হচ্ছে রিভার ফ্রন্ট ডেভেলপমেন্ট ওয়ার্কের অধীনে। যা ৯৯ কোটি টাকার কাজ ছিল যার মধ্যে কিছু কিছু প্রজেক্ট ইতিমধ্যেই সম্পূর্ণ হয়েছে এবং উদ্বোধন হয়ে গেছে। 

পুর কমিশনার শৈলেশ যাদব বলেন, বিসর্জনস্থলে যে কাজ চলছে তা ৮৮ কোটি টাকার। যার ভেতর প্রায় ৭০ কোটি টাকার কাজ সমাপ্ত হয়ে গেছে।তিনি আর বলেন, রাস্তার যে কাজ করা সেই টাকা দেবে রাজ্য সরকার যার প্রজেক্ট কস্ট ধরা হয়েছে দেড় কোটি টাকা যা আরসিসি রোড করা হবে। দশমিক হাট থেকে নদীর পাড় ধরে প্রায় দুই কিলোমিটার জায়গায় তৈরি করা হবে হেলথ এবং যোগা পার্ক। লাইট হাউজের যে কাজ চলছে বর্ডার গোলচক্কর এলাকায় তার কাজও দ্রুত গতিতে এগিয়ে চলছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *