BRAKING NEWS

অঙ্গনওয়াড়ি কেন্দ্রে বসানো ডিপ টিউবওয়েল নিয়ে অভিযোগ

আগরতলা, ২৪ জুন: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে বসানো ডিপ টিউবওয়েল নিয়ে অভিযোগ উঠেছে। আগামী দিন এলাকাবাসী‌রা ধলাই জেলা শাসকের দারস্থ হবে।

জানা গিয়েছে, ডি ডাব্লিউ এস থেকে ডলুবাড়ি কমলা ছড়া ভিলেজ কমিটির ডলুবাড়ি অঙ্গনওয়াড়ি কেন্দ্রে জলের সুবিধার জন্য একটি ডিপ টিউবওয়েল বসানোর কাজ শুরু করা হয়েছিল শনিবার থেকে। ডি ডাব্লিউ এস থেকে  ২৮০ ফুট বরাদ্দ ধরা হয়েছিল এই ডিপ টিউবওয়েল তৈরি করার জন্য। কিন্তু ঠিকেদার ও ডিডাব্লিউএস এর ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট বিমলেন্দু দেব মিলে ১২০ ফুট করে কাজ সমাপ্ত করে দেয়।এমনকি অঙ্গনওয়াড়ি কেন্দ্রের দিদিমণি সহ কমিটির মেম্বাররাও জানেন না এই কাজের বিষয়ে। 

আজ  সাংবাদিকদের মুখোমুখি হয়ে কমিটির মেম্বার ও অঙ্গনওয়াড়ি কেন্দ্রের হেল্পার জানিয়েছেন, ওই অঙ্গওয়ারী কেন্দ্রে জলের সমস্যা ছিল। তাই এই  ডিপ টিউবওয়েল বসানো হয়েছে। কিন্তু কাজের গুণগতমান একেবারেই খারাপ। ২৮০ ফুট বসানোর কথা থাকলেও ১২০ ফুট বসিয়েই‌ তারা পালিয়ে যায়। 

অভিযোগ অঙ্গনওয়াড়ি কেন্দ্রের পরিচালন কমিটি বারবার ওয়ার্ড এসিস্ট্যান্ট বিমলেন্দু দেব কে জানালেও তারা তাদের কথায় পাত্তা দেয়নি, তড়িঘড়ি করে একদিন এই কাজ সম্পূর্ণ করে চলে যায় ঠিকেদার সহ শ্রমিকরা। এই কাজ নিয়ে এলাকাবাসীরা অভিযোগ করলে তড়িঘড়ি কাজ সমাপ্ত করে সেখান থেকে পালিয়ে যায় কাজে নিযুক্ত কর্মীরা। আরও  অভিযোগ বিমলেন্দু দেবের কথায় এই কাজে ব্যাপক নয়ছয় করা হয়েছে।  আগামী দিন এলাকাবাসী‌ সহ পরিচালন কমিটি ধলাই জেলা শাসকের দারস্থ হবে এই দুর্নীতি নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *