BRAKING NEWS

জুভেনাইল হোমের শৃঙ্খলতা  রক্ষা করতে গিয়ে রক্তাক্ত আরক্ষা কর্মীরা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৪ জুন: নরসিংগড়স্থিত জুভেনাইল হোমের শৃঙ্খলতা  রক্ষা করতে গিয়ে আক্রান্ত আরক্ষা কর্মীরা। উশৃংখল সাজা প্রাপ্ত অপরাধীদের নিয়ন্ত্রণ করতে গিয়ে আক্রমণের শিকার এয়ারপোর্ট থানার দুই আরক্ষা কর্মী। ঘটনা রবিবার গভীর রাতে।

জানা গেছে, সাজাপ্রাপ্ত অপরাধীদের গন্ডগোল নিয়ন্ত্রণের জন্য এয়ারপোর্ট থানা থেকে দুই আরক্ষা কর্মী সেখানে গিয়ে অপরাধীদের সঙ্ঘবদ্ধ আক্রমণের মুখে পড়ে। রক্তাক্ত হয়েছেন তারা। শৌচালয়ে ঢুকে আক্রমণকারীদের হাত থেকে প্রাণ বাঁচালো আরক্ষা কর্মীরা।

গভীর রাতে নড়সিংগড়ে জুবিনাইল হোমে সাজাপ্রাপ্ত অপরাধীদের মধ্যে গন্ডগোল বাঁধে। ঘটনাস্থলে পৌঁছায় এয়ারপোর্ট থানার এক পুলিশ কনস্টেবল ও একজন টিএসআর কর্মী। সেখানে যাওয়ার পর পরিস্থিতির নিয়ন্ত্রণে আনতে ভেতরে প্রবেশ করেন আরক্ষা কর্মীরা। তখন জুবিনাইল হোমের নিরাপত্তা কর্মীরা বাইরে থেকে গেট বন্ধ করে দেয়। তখনই সাজাপ্রাপ্ত ৪ অপরাধী ২ আরক্ষা কর্মীর উপর  প্রাণঘাতী হামলা চালায়। রক্তাক্ত হয়েছেন আরক্ষা কর্মীরা। একসময় শৌচালয়ে পালিয়ে গিয়ে প্রাণে বাঁচে দুই আরক্ষা কর্মী। ধারণা করা হচ্ছে জুবিনাইল হোম থেকে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যেই এই আক্রমণ সংঘটিত করেছিল খুনের দায়ে সাজাপ্রাপ্ত শিশু অপরাধীরা।  পুলিশ এ ব্যাপারে একটি মামলা গ্রহণ করে ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর আইনে ব্যবস্থা গ্রহণের দাবি উঠেছে। পাশাপাশি জুবিনাইল হোমে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার দাবিও উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *