BRAKING NEWS

আপডেট…করিমগঞ্জে বাজেয়াপ্ত ৬৬ কোটি টাকার ইয়াবা, গ্রেফতার তিন

করিমগঞ্জ (অসম), ১২ জুন (হি.স.) : করিমগঞ্জে এবার ৬৬ কোটি টাকার মাদক ইয়াবা ট্যাবলেট বাজেয়াপ্ত করেছে রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। মাদক পাচারের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের ত্ৰিপুরার বাসিন্দা খাইরুল হুসেন, মামুন মিঞা এবং নবীর হুসেন বলে শনাক্ত করা হয়েছে।

গোপন সূত্ৰে প্রাপ্ত খবরের ভিত্তিতে আজ বুধবার গুয়াহাটি থেকে ছুটে এসে করিমগঞ্জ জেলার অন্তর্গত বদরপুর থানাধীন লামাজুয়ারে পুলিশ সুপার পাৰ্থপ্ৰতিম দাসকে সঙ্গে নিয়ে অভিযান চালান স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)-এর আইজিপি পাৰ্থসারথি মহন্ত।

এদিন বিকাল প্রায় তিনটা নাগাদ এসটিএফ-এর আইজিপি পাৰ্থসারথি মহন্তের নেতৃত্বে পরিচালিত অভিযানে একটি চার চাকার বলেরো ক্যাম্পাসের গতিরোধ করে তাতে তালাশি চালানো হয়। তালাশি চালিয়ে বলেরোর বিভিন্ন গোপন খোপ থেকে ২ লক্ষ ২০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন অভিযানকারীরা।

মাদক পাচারের অভিযোগে পুলিশ ত্ৰিপুরার বাসিন্দা খাইরুল হুসেন, মামুন মিঞা এবং নবীর হুসেনকে পাকড়াও করে ইয়াবা ট্যাবলেট সহ বদরপুর থানায় নিয়ে যাওয়া হয়। বাজেয়াপ্ত করা হয়েছে মাদক পাচারে ব্যবহৃত বলেরো ক্যাম্পাস গাড়ি। থানায় জিজ্ঞাসাবাদে প্রদত্ত স্বীকারোক্তির ভিত্তিতে তিনজনের বিরুদ্ধে এনডিপিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে মাদক ইয়াবা ট্যাবলেট কারবার এবং পাচারে তাদের সঙ্গে আর কে কে আছে, সে সব জানতে পৃথক পৃথকভাবে তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *