BRAKING NEWS

হাফলঙে একাদশ শ্রেণির ছাত্রের ওপর হামলা, গুয়াহাটির হাসপাতালে স্থানান্তর, গ্রেফতার নয় অভিযুক্ত

হাফলং (অসম), ৭ জুন (হি.স.) : কতিপয় যুবকের হামলায় গুরুতরভাবে আহত হয়েছে ডিমা হাসাও জেলা সদরে অবস্থিত হাফলং সরকারি উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্র মাকামিং কুয়াম। গুরুতরভাবে আহত মাকামিংকে উন্নত চিকিৎসার জন্য গুয়াহাটি রেফার করেছেন হাফলং সিভিল হাসপাতালের ডাক্তাররা। সংগঠিত ঘটনার সঙ্গে জড়িত মোট নয় জনকে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনাটি বৃহস্পতিবার সংগঠিত হয়েছে হাফলং শহরের মেইন রোড সংলগ্ন ফংলো পয়েন্টের পাশে অভারব্রিজে।

বৃহস্পতিবারই একাদশ শ্রেণির ছাত্র মাকামিং কুয়ামে হাফলং সরকারি উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ভর্তি হয়ে প্রথমবার স্কুলে আসে। আর এদিনই স্কুলের বাইরে তাকে ব্যাপক মারপিট করে ফেলে দেয় হামলাবাজ যুবকের দল। এতে মাকামিং কুয়ামের ডান হাত ভেঙে গেছে।

ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে গুরুতরভাবে আহত মাকামিংকে হাফলং সিভিল হাসপাতালে নিয়ে ভর্তি করে। তবে আজ শুক্রবার উন্নত চিকিৎসার জন্য তাকে গুয়াহাটি পাঠিয়ে দিয়েছেন চিকিৎসকরা।

এদিকে বৃহস্পতিবার সংগঠিত ঘটনার সঙ্গে জড়িত মোট নয় জনকে পুলিশ গ্রেফতার করেছে। অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ফারুক আহামেদ জানিয়েছেন, গতকাল ফংলো পয়েন্টের কাছে হাফলং সরকারি উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রের ওপর আক্রমণকারী মোট নয়জনকে আজ (শুক্রবার) গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে আটজন হাফলং সরকারি উচ্চতর বালিকা বিদ্যালয়ের ছাত্র এবং একজন হাফলং সরকারি উচ্চ মাধ্যমিক বালক বিদ্যালয়ের ছাত্র। আট ছাত্রই ১৮ বছরের নীচে এবং একজন ১৮ বছর বয়সি।

অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, ১৮ বছরের উপরের ছাত্রকে পুলিশ নিজেদের হেফাজতে নিলেও বাকি আটজনকে জুবিনাইল কাস্টোডিতে রাখা হয়েছে। তবে বৃহস্পতিবার হাফলং শহরে যে ঘটনা ঘটেছে, তাকে কোনওভাবে সাম্প্রদায়িক দৃষ্টিভঙ্গিতে না দেখার আহ্বান জানিয়েছেন তিনি। কেননা, ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে পুলিশ আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহণ করবে, দৃঢ়তার সঙ্গে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার ফারুক আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *