BRAKING NEWS

ঘূর্ণিঝড়ের প্রভাবে বাউন্ডারি ওয়াল ভেঙে পড়ে মৃত্যু গবাদি পশুর

নিজস্ব প্রতিনিধি, তেলিয়ামুড়া, ২৮ মে:
মুষলধারে বৃষ্টির প্রভাবে তেলিয়ামুড়া থানার অন্তর্গত বাইশঘড়িয়া এলাকাতে সংখ্যালঘু অংশের কবরস্থানের বাউন্ডারি ওয়াল ধসে পড়লে প্রতিবেশী এক যুবকের ঘর যেমন ভেঙে পড়ে ঠিক এর পাশাপাশি সংশ্লিষ্ট বাড়ির গবাদি পশুর মর্মান্তিকভাবে মৃত্যু হয়। গোটা ঘটনার জেরে ব্যাপক প্রতিক্রিয়া তৈরি হয়েছে সংশ্লিষ্ট এলাকা জুড়ে।

ঘটনার বিবরণে প্রকাশ, সংশ্লিষ্ট এলাকার জনৈক প্রবীর দাস কবরস্থানের বাউন্ডারি ওয়াল থেকে কমপক্ষে আট থেকে দশ হাত দূরে উনার বসতঘর নির্মাণ করেছিলেন এবং সেই বসতঘরের পাশেই গরু ঘর রয়েছে। অভিযোগ গতকাল বৃষ্টি চলাকালীন সময়ের সন্ধ্যা আনুমানিক ছয়টা সাড়ে ছয়টা নাগাদ কবরস্থানের সংশ্লিষ্ট ওয়ালটি হুরমুরিয়ে প্রবীর দাসের ঘরে ভেঙে পড়ে। এর পরিপ্রেক্ষিতে উনার ঘরের ওয়াল যেমন ক্ষতিগ্রস্ত হয়েছে ঠিক এর পাশাপাশি ঘরের পাশে থাকা  একটি গরু ঘটনাস্থলেই মৃত্যুমুখে পতিত হয়।

প্রবীর দাসের অভিযোগ হচ্ছে অপরিকল্পিতভাবে এবং গুণগতমান বজায় না রেখে সংশ্লিষ্ট বাউন্ডারি ওয়াল তৈরি করার ফলে এই অনভিপ্রেত ঘটনা সংঘটিত হয়েছে। শেষ সংবাদ প্রেরণ পর্যন্ত তহশীলদারসহ স্থানীয় গ্রাম প্রধান ক্ষতিগ্রস্ত বাড়িটি পরিদর্শন করলেও শীর্ষ পদের কোন আধিকারিক যাননি। ক্ষতিগ্রস্ত ব্যক্তিসহ এলাকাবাসীর দাবি এই বিষয়ে প্রশাসন উপযুক্ত ক্ষতিপূরণের ব্যবস্থা করুক।
পাশাপাশি তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে সাইড ওয়ালের একটা অংশ বৃষ্টির পরিপ্রেক্ষিতে ভেঙ্গে পড়ায় জনমনে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।
এছাড়াও তেলিয়ামুড়ার বাইশঘড়িয়াতে অবস্থিত মাদ্রাসাতেও এই বৃষ্টির ফলে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *