BRAKING NEWS

ডেলিক্সি ইলেকট্রিক  তাদের উদ্ভাবন এবং নির্ভরযোগ্যতা কেন্দ্রিক পোর্টফোলিওটি এলেসিয়া  2024-এ প্রদর্শন করেছে

বেঙ্গালুরু, 23 মে, 2024: ডেলিক্সি ইলেকট্রিক, কম ভোল্টেজ ইলেকট্রিক প্রোডাক্টের একটি বিশ্বনেতা, আজ, পাওয়ার, ইলেকট্রিক্যাল এবং লাইটিংয়ের 10 তম আন্তর্জাতিক প্রদর্শনী, এলেসিয়া 2024 এ তার অংশগ্রহণের ঘোষণা করেছে৷ প্রদর্শনীটি বেঙ্গালুরু আন্তর্জাতিক প্রদর্শনী কেন্দ্রে 24-26 মে, 2024 পর্যন্ত অনুষ্ঠিত হবে। 

ডেলিক্সি ইলেকট্রিক ভারতে 2023 সালে লঞ্চ হয়েছিল। ব্র্যান্ডটি তার উন্নত বিদ্যুৎ বিতরণ এবং ইন্ডাস্ট্রিয়াল কন্ট্রোল প্রোডাক্টসগুলি ইভেন্টে নিয়ে আসবে। এটির 1,400 টিরও বেশি পেটেন্ট, তিনটি অত্যাধুনিক ল্যাবরেটরিস এবং চীনে পাঁচটি রিসার্চ এবং ডেভেলপমেন্ট সেন্টার রয়েছে, যা 60 টিরও বেশি ইন্ডাস্ট্রি স্টেন্ডার্ডসের উন্নয়নে অবদান রাখে।.

এলেসিয়া 2024-এ ডেলিক্সি ইলেকট্রিকের অংশগ্রহণ ভারতে একটি শক্তিশালী উপস্থিতি প্রতিষ্ঠার যাত্রায় একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে৷ প্রদর্শনীর দর্শনার্থীরা অত্যাধুনিক স্মার্ট এবং কার্বন- নিউট্রাল সুবিধাগুলিতে তৈরি ব্র্যান্ডের প্রোডাক্টসের রেঞ্জ অন্বেষণ করার সুযোগ পাবেন। ব্র্যান্ডটি তার বৈচিত্র্যময় পোর্টফোলিও প্রদর্শন করবে যা প্যানেল নির্মাতা, অরিজিনাল ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারার (OEMs) এবং আবাসিক ও বাণিজ্যিক ডেভেলপারদের চাহিদা মেটানোর জন্য তৈরি করা হয়েছে, যা ডেলিক্সি ইলেকট্রিক এর বিস্তৃত পরিসরের অ্যাপ্লিকেশনের জন্য উচ্চ মানের সমাধান সরবরাহ করার ক্ষমতা তুলে ধরে।

এলেসিয়া 2024-এ ব্র্যান্ডের অংশগ্রহণের তাৎপর্যের ওপর জোর দিয়ে, ডেলিক্সি ইলেকট্রিকের ওভারসিজ মার্কেটিং এবং কমিউনিকেশন লিডার বিভা থুসু বলেছেন, “ডেলিক্সি ইলেকট্রিক তার শক্তিশালী বিদ্যুৎ বিতরণ এবং ইন্ডাস্ট্রি কন্ট্রোল পোর্টফোলিওর মাধ্যমে ভারতের জন্য একটি প্রতিশ্রুতি ধারণ করে যা আজকের প্রতিযোগিতামূলক ল্যান্ডস্কেপে ব্যবসাগুলিকে উন্নতি করতে সক্ষম করে। এলেসিয়া 2024-এ আমাদের আত্মপ্রকাশ ভারতের প্রবৃদ্ধির গল্পে বিশ্বস্ত অংশীদার হওয়ার প্রতি আমাদের নিবেদনকে স্পষ্ট করে।“

এলেসিয়া 2024-এ ডেলিক্সি ইলেকট্রিকের উপস্থিতি আরও শক্তিশালী হয়েছে তাদের অথোরাইসড ডিলারের অংশগ্রহণের মাধ্যমে, যারা ব্র্যান্ডের প্রোডাক্টস এবং পরিষেবা সম্পর্কে তথ্য চাওয়া দর্শকদের মূল্যবান অন্তর্দৃষ্টি এবং সহায়তা প্রদান করবে। ব্র্যান্ডটি তার ক্ষমতা প্রদর্শন করে ভারতীয় ইলেকট্রিক প্রোডাক্ট ইন্ডাস্ট্রিতে একটি গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসাবে তার অবস্থানকে দৃঢ় করবে।

তার সর্বশেষ টেকসই প্রতিবেদনে, ডেলিক্সি ইলেকট্রিক চিত্তাকর্ষক ফলাফল ঘোষণা করেছে। এর মান শৃঙ্খলে 30% এর বেশি গ্রীন এনার্জি এবং উত্পাদনে 88.3% গ্রীন উপকরণ ব্যবহারের সাথে, ব্র্যান্ডটি তার নেট জিরো কমিটমেন্টের দিকে উল্লেখযোগ্য অগ্রগতি করেছে। উচ্চ-মানের পণ্যের একটি বৈচিত্র্যময় পোর্টফোলিও এবং পেশাদারদের একটি নিবেদিত দল সহ, ডেলিক্সি ইলেকট্রিক একটি দীর্ঘস্থায়ী প্রভাব ফেলতে এবং ভারতের অব্যাহত বৃদ্ধি ও উন্নয়নে অবদান রাখতে প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *