BRAKING NEWS

আশঙ্কাজনক মহিলা সহ ৬ জনকে শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর, বাকিরা হারানগাঁওজাও হাসপাতালে চিকিৎসাধীন, সমস্ত চিকিৎসা পরিষেবা প্রদানে ডিমাহাঁসাও এর সিইএমের আশ্বাস

আগরতলা, ২ মে: ত্রিপুরা স্টেট কো- অপারেটিভ ব্যাংকের চাকুরী পরীক্ষার্থী বোঝাই বাস নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনার কবলে পড়ে। তাতে একজনের মৃত্যু হয়েছে। ওই দুর্ঘটনায় প্রায় ৪০ জন যাত্রী আহত হয়েছেন। তাতে, আশঙ্কাজনক অবস্থায় মহিলা সহ ৬ জনকে শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিরা হারানগাঁওজাও হাসপাতালে চিকিৎসাধীনে আছেন। এদিকে, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিককে ডিমাহাঁসাও এর সিইএম দেবলাল গরলোসার আহতদের দ্রুত চিকিৎসা পরিষেবা প্রদানের আশ্বস্ত করেছেন।

প্রসঙ্গত, ত্রিপুরা স্টেট কো- অপারেটিভ ব্যাংকে পরীক্ষা দেওয়ার জন্য এএস০১এমসি ০২৪৩ নম্বরের বাস চন্দ্রপুর আইএসবিটি থেকে গুয়াহাটির দিকে যাচ্ছিল।গতকাল রাত ১২ টা নাগাদ ডিমা হাসাও জেলার হারেঙ্গাজাও ডিটক্সছড়া এলাকায় বাসটি দূর্ঘটনার কবলে পড়ে। বৃষ্টির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। তাতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়েছে। তাঁর নাম কমলপুর শহরের মহারানীর বাসিন্দা দ্বীপরাজ দেব্বর্মা(৩৩)। তাঁর দুই মাস আগে বিবাহ হয়েছিল। সে পরীক্ষার্থী কমিশনার দেববর্মার সম্পর্কে শ্যালক ছিলেন। দ্বীপরাজ দেব্বর্মার মৃতদের আনতে যাচ্ছেন পরিবারের সদ্যসরা।

ওই দুর্ঘটনায় প্রায় ৪০ জন যাত্রী আহত হয়েছে।দুর্ঘটনার সময় বাসে পরীক্ষার্থী সহ সাধারণ যাত্রীও ছিলেন। দুর্ঘটনার পর ঘাতক বাস চালক পলাতক। আশঙ্কাজনক অবস্হায় মহিলা সহ ৬ জনকে শিলচর মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে। আহতরা হলেন, আমবাসার বাসিন্দা এলোসিস মলসম (২৩), গৌহাটির বাসিন্দা বলরাম মন্ডল (২৫), কলমছড়ার বাসিন্দা লালরেম্বল মলসম ,অমরপুরের বাসিন্দা সান্দ্রো শেখর জামাতিয়া (৩০), গোল্ডেন জমাতিয়া এবং একজন মহিলা তাঁর পরিচয় জানা যায় নি। বাকিরা হারানগাঁওজাও হাসপাতালে চিকিৎসাধীনে আছেন। এদিকে, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিককে ডিমাহাঁসাও এর সিইএম দেবলাল গরলোসার আহতদের দ্রুত চিকিৎসা পরিষেবা প্রদানের আশ্বস্ত করেছেন।

এদিকে দুর্ঘটনার গভীর সমবেদনা জ্ঞাপন ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ মানিক সাহা। তাছাড়া, সাংসদ বিপ্লব কুমার দেব, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক, মন্ত্রী সুশান্ত চৌধুরী, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, মন্ত্রী রতন লাল নাথ সহ অন্যান্যরা গভীর সমবেদনা জ্ঞাপন ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

এদিন তিনি সামাজিক মাধ্যমে বলেন, আসামের ডিমা হাসাও জেলায় একটি দূর্ভাগ্যপূর্ন বাস দূর্ঘটনায় রাজ্যের একজন যাত্রীর মৃত্যু হয় ও কয়েকজন আহত হয়েছেন। এই ঘটনায় আমি অত্যন্ত মর্মাহত বোধ করছি। আমি নিহত যাত্রীর পরিবার পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

তাছাড়া, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক নিজ সামাজিক মাধ্যমে লিখেন, এক হৃদয়বিদারক ঘটনা ঘটল। ত্রিপুরা কো-অপারেটিভ ব্যাঙ্কের বেশ কয়েকজন পরীক্ষার্থী বাসে করে গুয়াহাটির উদ্দেশ্যে যাচ্ছিল। বাসটি আগরতলা থেকে গুয়াহাটি যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়। ঘটনাটি ঘটে আসামের ডিমাহাঁসাও জেলার হারানগাঁওজাও এলাকায়। তার মধ্যে রাজ্যের এক পরীক্ষার্থীর মৃত্যু হয়। তার নাম দীপরাজ দেববর্মা। তার পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।

এদিন তিনি আরো লিখেন, তাছাড়া বেশ কয়েকজন আহতও হয়। আহতদের চিকিৎসা সম্পর্কে আমি ডিমাহাঁসাও এর সিইএম দেবলাল গরলোসার সাথে কথা বলি এবং আহতদের দ্রুত চিকিৎসা পরিষেবা প্রদান করার জন্য উনাকে অনুরোধ জানাই। তিনি আমাকে আশ্বস্ত করেছেন উনি বিষয়টা গুরুত্বসহকারে দেখছেন। আমি ঈশ্বরের নিকট সকলের দ্রুত সুস্থতা প্রার্থনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *