BRAKING NEWS

সপা-কংগ্রেসের ইন্ডি জোটের জন্য নিজেদের ভোটব্যাঙ্কই বিশেষ : প্রধানমন্ত্রী

আগ্রা, ২৫ এপ্রিল (হি.স.): বিরোধীদের ইন্ডি জোটের তীব্র সমালোচনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী আক্রমণ করেছেন কংগ্রেস ও সমাজবাদী পার্টিকেও। বৃহস্পতিবার উত্তর প্রদেশের আগ্রায় আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী মোদী বলেছেন, “মোদীর গ্যারান্টি সবকা সাথ, সবকা বিশ্বাস। কিন্তু সপা-কংগ্রেসের ইন্ডি জোটের জন্য নিজেদের ভোটব্যাঙ্কই বিশেষ।”

আগ্রার নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী মোদী এদিন বলেছেন, “বিজেপি গ্রামীণ দরিদ্রদের জন্য একটি বড় দৃষ্টিভঙ্গি এবং বড় লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছে।” মোদীর কথায়, “কিছু শক্তি ভারতের শক্তি বৃদ্ধিকে পছন্দ করছে না। এখন যেমন এখানে প্রতিরক্ষা করিডর তৈরি হওয়ায় দেশের সেনাবাহিনীকে স্বাবলম্বী করে, বিশ্বে রফতানির জন্য প্রাণঘাতী অস্ত্র তৈরি করা হবে।”

প্রধানমন্ত্রী মোদী আরও বলেছেন, “কিন্তু, সমগ্র বিশ্বে অস্ত্রের যে দালাল আছে, যারা পুরনো সরকারে ঘুষ দিয়ে নিজেদের কাজ হাসিল করতে পারদর্শী হয়ে উঠেছিল এবং পুরনো সরকারে বসে থাকা লোকজনও এই ক্রিম খেত। এই ধরনের সমস্ত মানুষ এখন বিরক্ত এবং খুব রাগান্বিত। তাঁরা চায় না ভারতের সেনাবাহিনী স্বাবলম্বী হোক। তাই তারা মোদীর বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। এই শক্তিগুলিকে থামাতে, দেশের উজ্জ্বল ভবিষ্যতের জন্য, দেশের নিরাপত্তার জন্য, বিজেপি এবং এনডিএ সরকারকে আরও একবার আনা খুব প্রয়োজন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *