BRAKING NEWS

ত্রিপুরার জাতি জনজাতিদের শত্রু কমিউস্ট ও কংগ্রেস : বিপ্লব

আগরতলা, ২৩ এপ্রিল : ত্রিপুরার জাতি জনজাতিদের শত্রু কমিউস্ট ও কংগ্রেস। তাই পূর্ব ত্রিপুরা লোকসভা আসনেও বিজেপি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মাকে ভোট দিয়ে জয়যুক্ত করে কমিউস্ট ও কংগ্রেসকে চিরতরে বিদায় জানানো হোক।আজ রাইমাভ্যালিতে পূর্ব ত্রিপুরা আসনে বিজেপি প্রার্থীর সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভায় সিপিএম ও মানিক সরকারকে এক হাত নিয়েছেন বিপ্লব কুমার দেব।

এদিন তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন, গন্ডাছড়াবাসীদের দ্বিতীয় শ্রেণীর নাগরিক হিসেবে ভাবত কমিউনিস্টরা।শাসনকালে থাকাধীন তাঁদের উন্নয়নের জন্য কিছু করে নি তাঁরা।

তাঁর কটাক্ষ, ত্রিপুরায় সিপিএমের কোনো অস্তিত্ব নেই। ২০১৮ সালের বিধানসভা নির্বাচনে বিজেপি সিপিএমের হাঁটু ভেঙে দিয়েছিল। ২০২৪ লোকসভা নির্বাচনে রাজ্যবাসী কমিউনিস্টের কোমর ভেঙে দেবে।কারণ , ত্রিপুরার জাতি জনজাতিদের শত্রু সিপিএম ও কংগ্রেস , এভাবেই সিপিএম ও কংগ্রেসকে খোঁচা দিয়েছেন বিপ্লব।

এদিন তিনি জনসভায় পলিটব্যুরো সদস্য তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের বিরুদ্ধে তীব্র ভাষায় আক্রমন করেছেন। তাঁর কটাক্ষ, পশ্চিম লোকসভা আসনে ত্রিপুরার ৪ বারের মুখ্যমন্ত্রী মানিক সরকার হাত চিহ্নে ভোট দিয়েছেন কিনা কৌতুহলী রাজ্যবাসী তা জানতে চাইছেন। তাঁর মতে প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার নোটাতে নিজের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

তাঁর কথায়, তিপরা মথার প্রাক্তন সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মণের মত বিজেপি সরকারও সব সময় জাতি জানজাতিদের উন্নয়নের কথা ভাবে। তার জন্যই বিজেপি সরকারের সাথে প্রদ্যোত কিশোর দেববর্মণের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরী হয়েছে। তাই তিনি আবেদন জানান, বাম কংগ্রেসীদের ত্রিপুরায় জমানা জব্দ করুন। এরই সাথে তাঁর আহ্বান, পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে বিজেপি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মাকে বিপুল ভোটে জয়ী করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *