BRAKING NEWS

ভোটাধিকার প্রয়োগ ত্রিপুরার মুখ্যমন্ত্রীর, উড়িয়ে দিলেন বিরোধীদের নির্বাচন প্রহসনের অভিযোগ

আগরতলা, ১৯ এপ্রিল : পশ্চিম ত্রিপুরা লোকসভা নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করলেন মুখ্যমন্ত্রী অধ্যাপক(ডা.) মানিক সাহা। আগরতলায় মহারাণী তুলসিবতী বালিকা বিদ্যালয়ে তিনি ভোট দিয়েছেন। ভোট দিয়ে বেরিয়ে তিনি বিরোধীদের নির্বাচন প্রহসনের অভিযোগ উড়িয়ে দিয়েছেন।

এদিন তিনি বলেন, গণতন্ত্রের সবচেয়ে বড় উৎসব অনুষ্ঠিত হচ্ছে। বিশ্বের মধ্যে ভারতের নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। সারাদিন বসে থেকে সকলে এই উৎসবে অংশগ্রহণ করেন। তাঁর কথায়, আজ প্রথম দফায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আশা করছি, সকলে শান্তিপূর্ণভাবে ভোটাধিকার প্রয়োগ করবেন। এদিকে, বিরোধী দলের পোলিং এজেন্টদের বাধা দেওয়া হচ্ছে বলে তিনি মনে করছেন না। তবে, এমনটা ঘটে থাকলে তা কাম্য নয় বলে তিনি মন্তব্য করেছেন। সাথে নির্বাচন কমিশন তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিক, দাবি জানিয়েছেন।

এদিন সকালেই তিনি ত্রিপুরায় ভোটারদের উদ্দেশ্যে সামাজিক মাধ্যমে বার্তা দিয়েছেন। তাতে তিনি লেখেছেন, দেশের ১৮তম লোকসভা গঠনের লক্ষ্যে দেশব্যাপী প্রথম পর্যায়ের নির্বাচন আজ থেকে শুরু হচ্ছে। অন্যান্য রাজ্যের পাশাপাশি ত্রিপুরাতেও পশ্চিম ত্রিপুরা লোকসভা আসন ও ৭ রামনগর বিধানসভা আসনে উপনির্বাচনে ভোট গ্রহণ পর্ব ইতিমধ্যেই শুরু হয়েছে। আমি রাজ্যের সকল ভোটারদের গণতন্ত্রের এই মহোৎসবে রেকর্ড পরিমানে অংশগ্রহন করে রাষ্ট্রনির্মাণে সহযোগী হবার আহ্বান রাখছি। বিশেষ ভাবে তরুণ প্রজন্মের নতুন ভোটার ও মায়েদের প্রতি ভোটদানের জন্য আমার বিশেষ আহ্বান রইলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *