BRAKING NEWS

ত্রিপুরায় মানুষের মধ্যে উত্তেজনা ছড়ানোর চেষ্টা করছেন বিরোধীরা, নির্বাচন কমিশনে নালিশ বিজেপির

আগরতলা, ১৯ এপ্রিল : ত্রিপুরায় বিজেপির বিরুদ্ধে ভোটে বাধা দেওয়ার অভিযোগ তুলে মানুষের মধ্যে উত্তেজনা ছড়ানোর চেষ্টা করছেন বিরোধীরা। তাতে, মানুষের অধিকার খর্ব করার পরিকল্পনা দেখা যাচ্ছে। তাই, ত্রিপুরার মুখ্য নির্বাচনী আধিকারিকের সাথে দেখা করে সুনির্দিষ্ট তথ্য তুলে ধরে অভিযোগ জানানো হয়েছে। আজ নির্বাচন কমিশনে নালিশ জানিয়ে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এভাবেই ক্ষোভ প্রকাশ করেছেন বিজেপি প্রদেশ মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য। তিনি উষ্মা প্রকাশ করে বলেন, দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালনের বদলে বিরোধীরা মানুষকে ভয় দেখাচ্ছেন।

এদিন নবেন্দু বলেন,আজ পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে ভোট এবং রামনগর উপনির্বাচনে মতাধিকার প্রয়োগে মানুষের স্বতঃস্ফূর্ততা দেখা গেছে। সকাল থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে মানুষ ভোট দিচ্ছেন। আমরাও আবেদন করেছিলাম, নির্বাচনে বেশি সংখ্যায় মতদান করুন। কিন্তু, বিরোধীরা পরিকল্পিতভাবে তাঁদের এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দেওয়া হচ্ছে বলে মিথ্যা অভিযোগ তুলছেন। তাঁর দাবি, কোন তথ্য প্রমাণ ছাড়াই বিরোধীরা বিজেপির বিরুদ্ধে ভয়ভীতির অভিযোগ আনছেন।

তিনি জোর গলায় বলেন, আমরা খবর নিয়ে দেখেছি, পুলিশের কাছে নির্দিষ্ট অভিযোগ জমা পড়েনি। শুধু শুধু বিরোধীরা নির্বাচন কমিশন এবং পুলিশকে বিজেপিকে সহযোগিতার অভিযোগ এনেছেন। নবেন্দু ক্ষোভের সুরে বলেন, মুখ্যমন্ত্রীর কেন্দ্রে ভোটে বাধা দেওয়ার অসত্য তথ্য তুলে ইন্ডি জোট প্রার্থী আশীষ কুমার সাহা নিম্নস্তরের রাজনীতির পরিচয় দিয়েছেন।

নবেন্দুর মতে, মানুষ ভোট দিতে যাচ্ছেন। এভাবে উত্তেজনা ছড়ানো এবং উস্কানি দেওয়ার চেষ্টা অত্যন্ত দুর্ভাগ্যজনক। তা গণতন্ত্রের প্রতি কখনোই সুস্থ আচরণ হতে পারে না। তাই, তার বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ জানানো উচিত বলে মনে করেছে বিজেপি। এজন্য, তথ্য প্রমাণ সহকারে ত্রিপুরার মুখ্য নির্বাচনী আধিকারিকের কাছে অভিযোগ জানানো হয়েছে। তিনি বিষয়টি গুরুত্ব দিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে আশ্বাস দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *