BRAKING NEWS

ভোট দিলেন বিধায়ক সুদীপ রায় বর্মন, জনগণকে ভোটাধিকার প্রয়োগে বাধা দেওয়ার অভিযোগ

আগরতলা, ১৯ এপ্রিল : পশ্চিম ত্রিপুরা লোকসভা নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করলেন বিধায়ক সুদীপ রায় বর্মন। আগরতলায় আচার্য্য প্রফুল্লচন্দ্র বিদ্যালয়ে তিনি ভোট দিয়েছেন। ভোট দিয়ে বেরিয়ে তিনি জনগণকে ভোটাধিকার প্রয়োগ করতে বাধা দিচ্ছে শাসকদল বলে অভিযোগ তুলেছেন।

এদিন তিনি বলেন, গনতান্ত্রিক উৎসবে যদি সবাই ভোটাধিকার প্রয়োগ করতে পারতেন তাহলে তিনি খুবই খুশি হতে। রাজ্যে সকাল থেকে অধিকাংশ ভোট কেন্দ্রে জনগণকে ভোটাধিকার প্রয়োগে বাধা প্রদান করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন তিনি। সিপিএম ও কংগ্রেসের কর্মী সমর্থকদের ভোটদানে বাধা দেওয়া হচ্ছে। তাতে কংগ্রেস ও সিপিএমের ভোটের শতাংশ অনেকটাই কমে যাবে বলে দাবি করেন তিনি।

তাঁর আরও অভিযোগ, জনগণকে ভয়ভীতি দেখিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে বাধ্য করছে শাসকদল।ভোট শুরু হতেই বিভিন্ন স্থানে ইন্ডি জোটের পোলিং এজেন্টদের বাধা দেওয়া হচ্ছে। জনগণের গণতান্ত্রিক অধিকার রক্ষার দায়িত্বে নির্বাচন কমিশন পুরোপুরি ব্যর্থ হয়েছে।এদিন তিনি সকল গণদেবতাদের কাছে ভয়কে জয় করে সবাই ঘর থেকে বেরিয়ে এসে দেশের স্বাধীনতা, দেশের সংবিধান ও গণতন্ত্র বাঁচানোর জন্য গণতান্ত্রিক ভোটাধিকার প্রয়োগ করতে আবেদন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *