BRAKING NEWS

ইন্ডিয়া জোটের প্রার্থীর সমর্থনে ছা- মনু বাজারে নির্বাচনী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৯ এপ্রিল: পূর্ব ত্রিপুরা উপজাতি সংরক্ষিত আসনে ইন্ডিয়া জোটের প্রার্থীর সমর্থনে প্রচারে সামিল হয়েছেন কংগ্রেস সিপিএম উভয় দলের নেতৃবৃন্দ। পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের ইন্ডিয়া জোটের প্রার্থী রাজেন্দ্র রিয়াং-এর সমর্থনে ছামনু বাজারে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। এই নির্বাচনী সভায় আসা কর্মী সমর্থকরা ছামনু এলাকার বিভিন্ন স্হান পরিক্রমা করে সভাস্হলে মিলিত হন। সভায় প্রাক্তন বিধায়ক নিরাজয় ত্রিপুরাকে সভাপতি করে সভার কাজ শুরু হয়।

এই সভায় কংগ্রেস দলের পক্ষ থেকে করমছড়া কেন্দ্রের প্রাক্তন বিধায়ক দিবাচন্দ্র রাঙ্খল  তার ভাষনে সিপি,এম এর সাথে কেন কংগ্রেস এর জোট করা হয়েছে তা বর্ণনা করেন। নীতি আদর্শের জন্য জোট,মোদি সরকারের দশ বছরের রাজত্বে অর্থ নৈতিক অবস্হা ভেঙ্গে পড়েছে, গনতন্ত্র নেই, স্বাধীনতা নেই। মোদির শাসনে মিত্র দেশ গুলি শত্রু হয়েছে। ইন্ডিয়া জোট করেছে মোদি সরকারকে উৎখাত করতে হবে। বিজেপি যারা করেন,তারা মথার সাথে সমযোতা করেছে। মথার যোগ্য লোক থাকা সত্ত্বেও,বাইরে থেকে এনে বোন কে প্রার্থী করেছে।

রান্খল আর বলেন,যে আমি মথা বিরোধী নই।বিজেপির চিহ্ন দিয়ে মথার প্রার্থী। যার ফলে ক্ষোভে জায়গায় জায়গায়,মথার কর্মী সমর্থকরা চুপ চাপ বসে আছেন। বিজেপি বর্তমান সাংসদ রেবতি ত্রিপুরাকে বঞ্চিত করে প্রদুৎ এর বোনকে প্রার্থী করেছে। মথার মনোনিত প্রার্থী জিতলেও বাইরে থাকবেন। আর হারলেও রাজ্যের বাইরে থাকবেন। তাই রাজ্যের স্বার্থে সংসদে কথা বলার জন্য ইন্ডিয়া জোটের প্রার্থী রাজেন্দ্র রিয়াংকে ভোট দেবার আবেদন জানান।

রাজ্যের বিরোধী দল নেতা তথা সিপিএম- এর রাজ্য সম্পাদক জিতেন চৌধুরী, তার ভাষনে  বিজেপির বিরুদ্ধে কামান দাগালেন। বিজেপি যদি ক্ষমতায় আসে তাহলে বনধিকার, খাদ্য নিরাপত্তা রেগার কাজ কিছুই থাকবেনা। বাঁচার অধিকার থাকবেনা, মানুষ কে সর্বনাশের দিকে ঠেলে দেবে।এই সরকার বানানোর ভোট নয়, দেশরক্ষা,খাওয়া পড়ার,জায়গাজমি রক্ষার ভোট। তাই ইন্ডিয়া জোটের প্রার্থীর পক্ষেই ভোটদান করার আহবান করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *