BRAKING NEWS

২০ ঘণ্টা ধরে কৈলাসহরের ঊনকোটি জেলা হাসপাতাল বিদ্যুৎ শূন্য

আগরতলা, ১৮ এপ্রিল : ২০ ঘণ্টা ধরে কৈলাসহরের ঊনকোটি জেলা হাসপাতাল বিদ্যুৎ শূন্য।বেসরকারি বিদ্যুৎ পরিষেবা প্রদানকারী সংস্থা সাই কম্পিউটার সংস্থার কারণে হাসপাতালের রোগীদের দুৰ্ভোগ পোহাতে হচ্ছে। বিদ্যুৎ না থাকার ফলে গতকাল সন্ধ্যা থেকে হাসপাতালে সিটি স্ক্যান পরিষেবা ও ডায়ালাইসিস পরিষেবা সম্পূর্ণরূপে বন্ধ।

জানা গিয়েছে, বুধবার সন্ধ্যা ছয়টা নাগাদ হালকা বাতাসের ফলেই ঊনকোটি জেলা হাসপাতালে বিদ্যুৎ চলে যায়। বিদ্যুৎ চলে যাবার পর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা সাই কম্পিউটার সংস্থার সাথে দীর্ঘক্ষন যোগাযোগ করার চেষ্টা করলেও ব্যর্থ হয়। পরবর্তী সময় সাই কম্পিউটার সংস্থাকে বিষয়টি জানালে তারা রাতে এসে জেলা হাসপাতালে বিদ্যুৎ সংযোগ দিতে সক্ষম হয়নি। আজ বেলা ১২টা পর্যন্ত সাই কম্পিউটার সংস্থার তরফ থেকে হাসপাতালে কেউ আসেনি। বর্তমানে হাসপাতালে বিদ্যুৎ না থাকার ফলে সম্পূর্ণরূপে সিটি স্ক্যান ও ডায়ালাইসিস পরিষেবা বন্ধ।জেলা হাসপাতালে জেনারেটর পরিষেবা থাকলেও সমস্ত হাসপাতালে জেনারেটরের মাধ্যমে বিদ্যুৎ পরিসেবা দেওয়া সম্ভব নয়।

রোগী ও রোগীর আত্মীয় স্বজনরা জানিয়েছেন, গতকাল থেকে বিদ্যুৎ না থাকার ফলে প্রচন্ড গরমে তারা হাঁসফাঁস করছেন। বেসরকারি বিদ্যুৎ পরিষেবা প্রদানকারী সাই কম্পিউটার সংস্থা যদি অতিসত্বর তাদের পরিষেবা স্বাভাবিক না করে তাহলে এই ঝড়ের মরশুমে ঊনকোটি জেলা হাসপাতাল মৃত্যুপুরীতে পরিণত হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *