BRAKING NEWS

বৃষ্টির জন্য কসবেশ্বরী মায়ের মন্দিরে জল ঢাললেন মহিলারা

আগরতলা, ১ মে : – বৃষ্টির আশায় আজ সকাল থেকে কসবেশ্বরী মায়ের দীঘি থেকে জল এনে ভক্তিভরে মন্দিরে জল ঢাললেন মহিলারা। মহিলাদের বিশ্বাস গত বছরের ন্যায় এবছর মায়ের কৃপায় বৃষ্টি হবে।

প্রসজ্ঞত, মানুষ এক ফোটা বৃষ্টির জন্য হাহাকার করছে, সর্বত্রই শুধু বৃষ্টি চাই আর বৃষ্টি চাই রব কিন্তু কিছুতেই বৃষ্টির দেখা মিলছে না। বৃষ্টি না হওয়ার ফলে একদিকে প্রখর রোদের তাপ অন্যদিকে প্রচন্ড গরম। সর্বত্রই ৩৫ ডিগ্রী এর উপর তাপমাত্রা।এক ফোটা বৃষ্টির জন্য পৌড়ানিক কথার উপর বিশ্বাস করে কোথাও কোথাও দেওয়া হচ্ছে ব্যাঙের বিয়ে আবার কোথাও কোথাও পূজার্চনা কিন্তু তাতেও যেন কোন লাভ হচ্ছে না। এই অনাবৃষ্টির ফলে মানুষ ছটফট করছে। এবার বৃষ্টির জন্য দেবীর মূর্তিকে সন্তুষ্ট করার জন্য ব্যস্ত হয়ে পড়েছেন মহিলারা।

বুধবার দুপুরে কমলা সাগর বিধানসভার অন্তর্গত বিধায়িকা অন্তরা দেব সরকারের নেতৃত্বে এলাকার মহিলারা কসেশ্বরী মায়ের দীঘি থেকে কলসি দিয়ে জল এনে মায়ের মন্দিরে ভক্তি ভরে জল ঢালার কাজ শুরু করেছে। সকলের বিশ্বাস এই প্রখর রোদে মায়ের মন্দিরে জল ঢাললে মা সন্তুষ্ট হতে পারেন আর মা সন্তুষ্ট হলেই বৃষ্টি হতে পারে বৃষ্টিতে মানুষের মধ্যে স্বস্তি ফিরে আসবে। গত বছরেও ঠিক এই দিনে এক ফোটা বৃষ্টির জন্য একইভাবে কসবেশ্বরী মায়ের মন্দিরে জল ঢালা শুরু হয়ে গিয়েছিল। তাই সকল মহিলাদের বিশ্বাস এই বছরেও কসবেশ্বরী মায়ের মন্দিরের জল ঢাললে মায়ের কৃপায় বৃষ্টি হবে যার ফলে বুধবার দুপুরে এলাকার বিধায়িকা সহ মহিলাদের এই উদ্যোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *