BRAKING NEWS

ইসলামপুরের সভা থেকে প্রধানমন্ত্রীকে আক্রমণ মমতার

ইসলামপুর, ১৮ এপ্রিল (হি. স.) : ‘ওরা বড় বড় কথা বলে, একটা ভাওতাবাজ, জুমলাবাজ’। দক্ষিণ দিনাজপুরের রায়গঞ্জের তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যাণীর সমর্থনে ইসলামপুরে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

বৃহস্পতিবার সভা থেকে বিজেপিকে আক্রমণ করে মমতা বলেন, ‘আজ যখন কিছু বলার নেই, ওরা বলছে তৃণমূল চোর! ওরা ভয় পেয়ে গিয়েছে। সব চোর আপনাদের কাছেই! ইডি, সিবিআই এনআইএ, আয়কর দফতরের হাত থেকে বাঁচাচ্ছেন। বাংলার নির্বাচনের আগে বলেছিলেন এবার ২০০ পার। এবার বলছে, ৪০০ পার। কিন্তু ২০০ পারও হবে না। সার্ভে রিপোর্ট বিজেপির। ওই রিপোর্টে বিশ্বাস করবেন না, বললেন মমতা। বিহারে শোর হ্যায়, বিজেপি চোর হ্যায়। লুটেরা পার্টি।

প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ করে মমতা বলেন, ‘দুরন্ত কোথায় গেল? সবচেয়ে দ্রুতগামী ছিল। কোথায় গেল সেই ট্রেন? রাজ্য জমি দেয়। রাজ্য অর্ধের টাকা দেয়। আমরা ৭৫ শতাংশ দিই। ওরা ২৫ শতাংশ দেয়। একটা জুমলাবাজ। প্রধানমন্ত্রীকে আক্রমণ মমতার। সংখ্যালঘুদের বৃত্তি বন্ধ করে দিয়েছে মোদি সরকার। ওরা বড় বড় কথা বলে। নরেন্দ্র মোদী ২০১৪ সালে বলেছিল প্রত্যেকের অ্যাকাউন্টে ১৫ লক্ষ টাকা দেবে। কিন্তু মিলেছে কি? ৫০ হাজারও কি মিলেছে? উলটে সংখ্যালঘুদের বৃত্তি বন্ধ করে দিয়েছে মোদী সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *