BRAKING NEWS

তৃণমূলকে জেতানো মানে সন্দেশখালির মতো অত্যাচারের লাইসেন্স দেওয়া: অমিত শাহ

বুনিয়াদপুর, ১০ এপ্রিল (হি. স.) : তৃণমূল কংগ্রেসকে জেতানো মানে সন্দেশখালির মতো অত্যাচার করার লাইসেন্স দেওয়া। বুধবার দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে ভোটপ্রচারে এসে এমনই দাবি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে অমিত শাহ প্রশ্ন করেন, আপনার নাকের ডগায় দিনের পর দিন মহিলাদের ওপর অত্যাচার হল কী ভাবে? তিনি বলেন, ‘মমতা দিদি আপনি তো মহিলা মুখ্যমন্ত্রী। একটা কথা আমি আপনার কাছে জানতে চাই। সন্দেশখালির মতো লজ্জাজনক ঘটনা নিয়েও আপনি রাজনীতি করছেন? বছরের পর বছর আপনার নাকের তলায় মহিলাদের ওপর অত্যাচার হচ্ছিল। তৃণমূল কংগ্রেসের গুন্ডারা অত্যাচার করছিল। তাদের ধরতে গেলে ইডির ওপর ইটবৃষ্টি করা হল। হাইকোর্ট নির্দেশ দেওয়ার পরে আত্মসমর্পণ করল’। তিনি এও বলেন, ‘আমি আজ মমতা দিদিকে প্রশ্ন করতে চাই। তোষণের রাজনীতি করে কয়েকটা ভোট পাওয়ার জন্য সন্দেশখালির অপরাধীদের আপনি রক্ষা করছেন? গোটা বাংলার মা – বোনেরা জেনে গিয়েছে যে আপনি সন্দেশখালির অপরাধীদের সঙ্গে রয়েছেন’।

এর পরই তিনি বলেন, ‘মা ও বোনেরা, আমাকে বলুন, সন্দেশখালির অপরাধীদের যার বাঁচায় তাদের কখনও ভোট দেওয়া কি উচিত? কে বাঁচাচ্ছে সন্দেশখালির দোষীদের? তৃণমূল কংগ্রেসকে জেতানো মানে সন্দেশখালির মতো অত্যাচার করার লাইসেন্স দেওয়া। মোদীজিকে জেতানোর মানে, সোনার বাংলা গঠন’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *