BRAKING NEWS

নতুন প্রতিশ্রুতি না দিয়ে আগের প্রতিশ্রুতি কতটুকু পূরণ হলো তা বলুক বিজেপি: মানিক সরকার

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৭ এপ্রিল: ২০১৪ সালে ক্ষমতায় আসার আগে বিজেপি সরকার যে প্রতিশ্রুতি দিয়েছিল তার কতটুকু পূরণ হলো? রবিবার ইন্ডিয়া জোটের মনোনীত প্রার্থী আশীষ কুমার সাহার হয়ে নতুন নগর স্কুল মাঠে নির্বাচনী জনসভায় প্রশ্ন তুলে ধরলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার।

তিনি বলেন, দশ বছর ধরে বিজেপি সরকার দেশ শাসন করছে। ২০১৪ সালে যে প্রতিশ্রুতি দিয়ে তারা ক্ষমতায় বসেছিল, ২০১৯ সালের মধ্যে তার কতটুকু পূরণ হয়েছে। ২০১৯ সালে যে প্রতিশ্রুতি দিয়েছিল ২০২৪ সাল পর্যন্ত বিজেপি সরকার কতটুকু পূরণ করতে পেরেছে। তিনি আরো বলেন,পূর্বের যে সকল প্রতিশ্রুতিগুলির পূরণ হয়নি সেগুলি কেন পূরণ হলো না সে ব্যাপারে বিস্তারিত ব্যাখ্যা দেওয়া প্রয়োজন জনগণের নিকট। কি পন্থা, কি পথ অবলম্বন করে সেগুলো পূরণ করা হবে সেগুলিও জনগণের কাছে তুলে ধরা তাদের প্রধান, মৌলিক এবং নৈতিক দায়িত্ব।

তিনি বলেন যারা ১০ বছর ধরে দেশ শাসন করছেন তাদের নতুন প্রতিশ্রুতির ডালি না নিয়ে গিয়ে পুরনো প্রতিশ্রুতির কতটুকু পূরণ করেছেন সেই বিষয়ে জনগণকে অবগত করা প্রয়োজন। না হলে নির্বাচকমণ্ডলী চোখ কান নাক বন্ধ করে বিজেপির প্রতিশ্রুতির কোলে ঢলে পড়বে এমনটা মনে করার কোনো কারণ নেই। তিনি শাসক দলের উদ্দেশ্যে দিন বলেন, এ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বেশ কয়েকবার রাজ্যে এসেছেন। ২০১৪ সালে তারা যুবদের চাকুরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই দু কোটি চাকরির প্রতিশ্রুতির অর্ধেকও সম্পূর্ণ করতে পারেনি। এদিনের আয়োজিত জনসভায় উপস্থিত ছিলেন প্রার্থী আশীষ কুমার সাহা সহ একাধিক বাম নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *