BRAKING NEWS

বিরোধীদের অপরাধনামা প্রকাশ করলো বিজেপি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৭ এপ্রিল: সিপিআইএম এবং কংগ্রেসকে অশুভ জোট হিসেবে আখ্যায়িত করে তাদের অপরাধনামা প্রকাশ করল প্রদেশ বিজেপি। রবিবার প্রদেশ বিজেপি কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। এই সম্মেলনে কংগ্রেস এবং
সিপিএম এর বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে তাদের অশুভ জোট হিসেবে আখ্যায়িত করেছেন প্রদেশ বিজেপি সভাপতি রাজিব ভট্টাচার্য। এদিন তিনি বলেন কংগ্রেস বিভাজনের রাজনীতি করে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চালাচ্ছে। এর বিরুদ্ধে মানুষকে সচেতন করতে এদিনের এই অপরাধনামা প্রকাশ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য আরো বলেন, স্বাধীনতার পর থেকে দীর্ঘ সময় কংগ্রেস দল ভারতের শাসন ক্ষমতায় ছিল। আর এই সময় কালে সবথেকে বেশি উপেক্ষিত হয়েছে উত্তর পূর্বাঞ্চল। বিভাজনের রাজনীতি করে কংগ্রেস উত্তর পূর্বাঞ্চল কে বারবার রক্তাক্ত করে তুলেছে। আসাম,মনিপুর ,সিকিম সহ গোটা উত্তর-পূর্বাঞ্চলের বিভিন্ন কেলেঙ্কারিতে জড়িয়ে আছে কংগ্রেসের নাম।

তিনি বলেন, প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার দেশের কাছে এক আদর্শবান, নীতিবান পুরুষ হিসেবে পরিচিত ছিলেন। কিন্তু তিনি এখন হাত চিহ্নে ভোট চেয়ে রাস্তায় নামছেন। এর থেকে দুর্ভাগ্য আর কিছুই হতে পারে না। এ দিন রাজ্যের বর্তমান প্রেক্ষাপট তুলে ধরে প্রদেশ সভাপতি রাজিব ভট্টাচার্য বলেন ২০১৮ সালের পর থেকে রাজ্যে রাজনৈতিক খুন হয়নি। কিন্তু কমিউনিস্টদের আমলে, কংগ্রেসের আমলে রাজনৈতিক সন্ত্রাস স্বাভাবিক বিষয় হয়ে দাঁড়িয়েছিল। তিনি বলেন ২০১৮ সালের আগে ১১ জন বিজেপি কর্মীকে খুন খতে হয়েছিল। বহু কার্যকর্তার উপর আক্রমণ করা হয়েছিল। কমিউনিস্টদের দ্বারাই এই খুনগুলি সংঘটিত হয়েছে বলে তিনি উল্লেখ করেন। তিনি বলেন অতীত জেনে রাজ্যের সাধারণ নাগরিক উন্নয়নের লক্ষ্যে বিজেপির পক্ষেই ভোট দেবেন। এদিনের সাংবাদিক সম্মেলনে এছাড়া উপস্থিত ছিলেন মন্ত্রী প্রনজিত সিংহ রায়, প্রদেশ বিজেপির মুখপাত্র সুব্রত চক্রবর্তী, ড: অশোক ভট্টাচার্য্য সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *