BRAKING NEWS

ফের নির্যাতনের শিকার গৃহবধূ, সুষ্ঠ বিচারের দাবি

নিজস্ব প্রতিনিধি, মেলাঘর, ২৭ মার্চ: আবারও এক গৃহবধূর উপর নির্যাতনের অভিযোগ উঠেছে। ঘটনার বিবরণে জানা যায় বৈরাগী বাজার এলাকার মিনা সরকারকে ১২ বছর আগে মেলাঘর পৌরসভা ৯ নাম্বার ওয়ার্ডের লেংটা দরগার মানিক সরকারের ছেলে সুজন সরকারের সাথে সামাজিক রীতি মেনে বিয়ে দেওয়া  হয়েছিল।বিয়ের দুই বছর পর থেকে মিনারানী সরকারের উপর স্বামী সুজন সরকার সহ  তার শশুর শাশুড়ি নির্যাতন শুরু করে। কিন্তু এরমধ্যেই মিনারানী সরকারের দুইটি মেয়ে সন্তান জন্ম নেয় একজনের বয়স ১১ এবং একজনের বয়স ৬ । এরপর মিনারানী সরকার আবার অন্তঃসত্ত্বা হয়।

তারপর থেকে শুরু হয় প্রতিনিয়ত নির্যাতন এবং নির্যাতনের মাত্রা এতটাই গভীর হয়ে যাই  যার ফলে মিনারানী সরকার অন্তঃসত্ত্বা অবস্থায় স্বামী সুজন সরকারের বাড়ি থেকে বাপের বাড়িতে চলে যাই। তারপর মিনারানী সরকারের বাপের বাড়িতে একটি পুত্র সন্তান জন্ম নেয় যার বয়স এখন ৬ মাস। পুত্র সন্তান হওয়ার ছয় মাস পর এলাকাবাসীরা একটি সালিশি সভা করে মিনারানী সরকারকে পুনরায় স্বামী সুজন সরকারের বাড়িতে দিয়ে আসেন।

কিন্তু কিছুদিন ঠিকঠাক চললেও বিগত কয়েকদিন ধরে আবার নির্যাতন শুরু করে মিনারানী সরকারের  উপর তার শ্বশুরবাড়ির লোকজন বলে অভিযোগ। এমনকি গতকাল রাতে স্ত্রী মিনারানী সরকারকে মারধর করতে গেলে এলাকাবাসীরা একত্রিত হয়ে  প্রতিবাদ করতে গেলে শাশুড়ি খুকু রানি সরকার এলাকাবাসীদের বিশ্রী বাসায় গালিগালাজ করতে থাকে।

এদিকে গৃহবধূ মিনারানী সরকারের অভিযোগ তার স্বামী সুমন সরকার নাকি পরকীয়াতে যুক্ত। সেই কারনেই প্রতিনিয়ত নির্যাতন করেন তার ওপর। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ সৃষ্টি হয় এবং এলাকাবাসীরা অভিযুক্তদের বিরুদ্ধে একটি সুষ্ঠু বিচার চাইছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *