BRAKING NEWS

লোকসভা নির্বাচনকে সামনে রেখে তিন দলের সমন্বয় বৈঠক অনুষ্ঠিত

আগরতলা, ২৬ মার্চ : আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপি, তিপ্রা মথা এবং আইপিএফটির সাথে সমন্বয় বৈঠকের আয়োজন করা হয়েছে। গতকাল রাজধানীর একটি বেসরকারি হোটেলে এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী অধ্যাপক (ডঃ) মানিক সাহা, পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব, পূর্ব ত্রিপুরার লোকসভা আসনের প্রার্থী কৃতি সিং দেববর্মা, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য্য সহ আই পি এফটি ও তিপরা মথা দলের দলের অন্যান্য মন্ত্রী বিধায়করা।

এদিন ভারতীয় জনতা পার্টির রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্য্য বলেন, রাজ্যে বিজেপি আইপিএফটি জোট সরকারের সাথে তিপ্রা মথারও যৌথ সমন্বয় হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে সমন্বয় বৈঠকের আয়োজন করা হয়েছে।

এদিন তিনি আরও বলেন , আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে ত্রিপুরা থেকে দুটি পদ্মফুল উপহার স্বরূপ দেওয়ার লক্ষ্যে রূপরেখা তৈরা হয়েছে। আগামীদিনে এই রূপরেখার মাধ্যমে একসাথে নির্বাচনে লড়াই করে নরেন্দ্র মোদীর হাতকে শক্তিশালী করে তুলব।

তাঁর কথায়, আগামীকাল পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে বিজেপি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেব মনোনয়ন পত্র জমা দেবেন। প্রার্থীর সমর্থনে আগামীকাল রবীন্দ্র ভবন থেকে পথযাত্রা করে মনোনয়ন পত্র জমা দেওয়া হবে।তেমনি ২৮ মার্চ পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে প্রার্থীর সমর্থনে আমবাসা থেকে পথযাত্রা করে মনোনয়ন পত্র জমা দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *