BRAKING NEWS

মন্ত্রী অনিমেষ ও প্রতিমন্ত্রী বৃষকেতুর শপথ

আগরতলা, ৭ মার্চ : ত্রিপুরা মন্ত্রিসভায় সদস্য হিসেবে অনিমেষ দেব্বর্মা এবং প্রতিমন্ত্রী হিসেবে বৃষকেতু দেব্বর্মা আজ শপথ নিয়েছেন। ত্রিপুরার রাজ্যপাল ইন্দ্রসেনা রেড্ডি নাল্লু রাজভবনে তাঁদের শপথবাক্য পাঠ করিয়েছেন। এরই মধ্য দিয়ে তিপরা মথা আজ আনুষ্ঠানিকভাবে বিজেপির সাথে জোটে সামিল হয়েছে।

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা, কৃষি মন্ত্রী রতন লাল নাথ, পর্যটন ও পরিবহনমন্ত্রী সুশান্ত চৌধুরী, মন্ত্রী সুধাংশু দাস, মুখ্যসচিব জে কে সিনহা, রাজ্য পুলিশের মহানির্দেশক অমিতাভ রঞ্জন, তিপরা মথার প্রাক্তন সুপ্রিমো প্রদ্যুৎ কিশোর দেবর্বমা, তিপ্রা মথার দলের আহবায়ক জগদীশ দের্ববমা, বিজেপি প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য ও রাজ্য প্রশাসনের বরিষ্ঠ আধিকারিকগণ।

এদিন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা বলেন , আজ আগরতলা রাজভবনে ত্রিপুরা মন্ত্রী সভার সদস্য হিসাবে অনিমেষ দেববর্মা মহোদয় এবং প্রতিমন্ত্রী হিসাবে বৃষকেতু দেববর্মাকে শপথ নেওয়ার জন্য অভিনন্দন। পাশাপাশি তিনি ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং গৃহমন্ত্রী অমিত শাহকে রাজ্যের সামগ্রিক বিকাশে এই ঐতিহাসিক পদক্ষেপ‌ গ্রহণের জন্য।তাঁর দৃঢ় বিশ্বাস, “এক ত্রিপুরা, শ্রেষ্ঠ ত্রিপুরা, উন্নত ত্রিপুরা” গড়ার ক্ষেত্রে তিপরা মথার সরকারে অন্তর্ভুক্তি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *