BRAKING NEWS

বিধানসভার অধ্যক্ষের হস্তক্ষেপে বৃদ্ধি পেল স্টাইপেন্ডের আবেদনের সময়সীমা 

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ৫ মার্চ:  বিধানসভার অধ্যক্ষের হস্তক্ষেপে অবশেষে ওবিসি এসসি এবং এসটি ছাত্রছাত্রীদের স্টাইপেন্ডের জন্য আবেদন পত্র জমা দেওয়ার সময় সীমা আরো কিছুটা বাড়ানো হয়েছে। 

 যেসব ছাত্র-ছাত্রীরা বহি রাজ্যে পড়াশোনা করে তাদের অনেকের রেজিস্ট্রেশন ৩১ ডিসেম্বরের মধ্যে না হওয়ায় তারা রাজ্য সরকারের কাছে আবেদন জানিয়েছিল যাতে স্কলারশিপ পাওয়ার ক্ষেত্রে তাদের সময়সীমা কিছুটা বাড়িয়ে দেওয়া হয়। 

 রাজ্য সরকার সেইসব ছাত্র-ছাত্রীরা এবং অভিভাবকদের কথা চিন্তা করে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত  এই সময়সীমা বাড়িয়ে দিয়েছে। কিন্তু অনেকের এখনো বিশ্ববিদ্যালয় থেকে অনুমোদিত রেজিস্ট্রেশন না আসায় তারা এবারও বিপাকে পড়ে যায়। 

কিছুসংখ্যক ছাত্র-ছাত্রীদের অভিভাবক ধর্মনগরের বিধায়ক তথা রাজ্য বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেনের কাছে তাদের অসুবিধার কথা জানালে তিনি এই দপ্তরের মন্ত্রী সান্তনা চাকমার সাথে কথা বলেন এবং এবারও রাজ্য সরকার ছাত্র-ছাত্রী এবং অভিভাবকদের কথা চিন্তা করে এই সময়সীমা বাড়িয়ে ১১ মার্চ পর্যন্ত নির্ধারণ করে দেয়। এবার ও রাজ্য সরকারের এই রূপ সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছে সাধারণ অভিভাবক মহল এবং ধন্যবাদ জানিয়েছে বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *