BRAKING NEWS

জাতীয় অন্ধত্ব নিয়ন্ত্রণ কর্মসূচির অঙ্গ হিসেবে চক্ষু পরীক্ষা শিবির অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিনিধি, বিলোনীয়া, ৫ মার্চ:  জাতীয় অন্ধত্ব নিয়ন্ত্রণ কর্মসূচির অঙ্গ হিসেবে মঙ্গলবার  এক চক্ষু পরিক্ষা  শিবির অনুষ্ঠিত হয় বিলোনীয়ার যোগমায়া কালীবাড়িতে।  

বিলোনিয়া মহকুমা হাসপাতাল ও দক্ষিণ ত্রিপুরা জেলা স্বাস্থ্য প্রশাসনের উদ্যোগে আয়োজিত এই চক্ষু শিবিরে চক্ষু রোগ বিশেষজ্ঞ  ডাক্তার অমিত সেন উপস্থিত ছিলেন।

 এদিনে আয়োজিত চক্ষু শিবিরে চক্ষু চিকিৎসা চোখের  ছানি সনাক্তকরণ  ও বিনামূল্যে চশমা বিতরণ করা হয়। এ স্বাস্থ্য পরিষেবার সুযোগ নিতে প্রচুর মানুষ ছুটে আসেন এই শিবিরে।  

যোগমায়া কালিবাড়িতে আয়োজিত চক্ষু শিবিরের বিষয়ে  যোগমায়া কালীবাড়ি কমিটি সভাপতি ডাক্তার জগদীশ নমঃ জানান চক্ষু শিবিরে  স্বাস্থ্য প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হচ্ছে, চক্ষু শিবিরের মূল উদ্দেশ্য হল চক্ষু পরীক্ষা করার পর যদি অপারেশনের প্রয়োজন হয় সেটাও বিনামূল্যে করার ব্যাবস্থা করা হবে, চক্ষু সংক্রান্ত বিষয় গুলো সনাক্ত করন করাই হলো এই শিবিরের   মূল উদ্দেশ্য। 

যোগমায়া কালিবাড়ি সবসময় জন কল্যান কর কর্মসূচিতে অংশগ্রহণ  করে থাকে জনসাধারণ সহায়তা করে। আরো অনেক ধরণের কর্মসূচি আগামী দিন  করা হবে বলে জানান যোগমায়া কালিবাড়ি কমিটির সভাপতি ডাঃ জগদীশ নমঃ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *