BRAKING NEWS

নিখোঁজ স্বামীকে খুঁজে পেতে থানার দ্বারস্থ স্ত্রী, মামলা তুলে নিতে প্রাণে মারার হুমকি স্ত্রীকে

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৪ মার্চ: বিগত প্রায় দশ মাস আগে  অর্থাৎ  গত এপ্রিল মাসের ২৩ তারিখ নিখোঁজ হয়ে যায়  এয়ারপোর্ট থানাধীন ছিনাইহানী বৈদ্যপাড়ার বাসিন্দা সন্তোষ দাস।
স্বামী নিখোঁজ হওয়ার পরিপ্রেক্ষিতে এই নিখোঁজ এর ঘটনার সাথে জড়িত বলে যাদের বিরুদ্ধে অভিযোগ আনে নিখোঁজ ব্যক্তির স্ত্রী রুমা বৈদ্যদাস, তারাই এখন জামিনে মুক্ত হয়ে নিখোঁজ ব্যক্তির স্ত্রীকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে বলে অভিযোগ তুলে এয়ারপোর্ট থানার পুলিশের দারস্থ হলো রুমা বৈদ্যদাস।

মামলা তুলে না নিলে তাকে সহ তার ছেলে মেয়েও গুম করে দেবে বলে হুমকি দিচ্ছে বলে অভিযোগ জানিয়েছেন ওই মহিলা। ইতিমধ্যে কয়েক দফায় হমকি পেয়ে রবিবার নিরাপত্তা চেয়ে পুলিশের দারস্থ হয়েছে তিনি।

এই মহিলা বর্তমানে ছেলে মেয়ে নিয়ে গান্ধীগ্রামে বাপের বাড়িতে রয়েছে। এই ঘটনার সাথে জড়িত দূর্গা প্রসন্ন দেব ওরফে ভিকি,  পিতা রঞ্জিত কুমার দেব, চন্দন চক্রবর্তী , পিতা মৃত রবিন চক্রবর্তী,  জয়দীপ রেলি, পিতা: মৃত বাবুল রেলী, সঞ্জীব চক্রবর্তী, পিতা: শিবেন্দ্র চক্রবর্তী, প্রীতম মালাকার, পিতা: টিংকু মালাকার, হিমাদৃষ সাহা, পিতা: স্বর্গীয় সুরজিৎ সাহা এদের নামে পুলিশের কাছে মামলা করা হয়েছে। তারা অস্ত্র দেখিয়ে হুমকি দিচ্ছে বলেও জানিয়েছেন ওই মহিলা। চলতিমাসেই দুইবার তারা এই মহিলার পথ আগলে এমন হুমকি দিয়েছে ফলে এখন চরম আতঙ্কে রয়েছে রুমাবৈদ্যদাস। প্রশাসন এই বিষয়ে ব্যবস্থা গ্রহন করুক এবং তার স্বামীকে খুঁজে বের করুক এমনই দাবি মহিলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *