BRAKING NEWS

দুর্ঘটনায় মৃত্যু বিশিষ্ট চিকিৎসক ডাক্তার দেবাশীষ দণ্ড – এর

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৪ ফেব্রুয়ারি:  চেন্নাই ( ভেলোর) সি.এম.সি. হাসপাতালে বিশিষ্ট আর্থ্রাইটিস চিকিৎসক তথা পৃথিবী বিখ্যাত ডাক্তার দেবাশীষ দণ্ড শনিবার  সকাল সাড়ে নয়টার দিকে ,  ৯ চাকার লরির সাথে তার ব্যক্তিগত গাড়ির সংঘর্ষে মৃত্যুর ঘটনায় গভীর শোকের ছায়া নেমে আসে রাজ্যজুড়ে। ঘটে। 

ডাঃ দেবাশীষ দন্ড এদিন,নিজে গাড়ি নিয়ে  ভেলোর থেকে বেঙ্গালুরু যাওয়ার সময় একটি ভয়ঙ্কর দুর্ঘটনার সম্মুখীন হন এবং এতে প্রাণ হারান। ডাঃ দন্ড দক্ষিণ ত্রিপুরার সাব্রুমের সাতচাঁদের বাসিন্দা ছিলেন, তিনি ভেলোরের খ্রিস্টান মেডিকেল কলেজের একজন বিখ্যাত চিকিৎসক ছিলেন এবং বর্তমানে ডাঃ দেবী শেঠির নারায়ণ হৃদয়ালয়, বেঙ্গালুরুর সাথে যুক্ত।

প্রয়াত চিকিৎসক দন্ডের স্মৃতিচারণ করে রাজ্যের বিশিষ্ট চিকিৎসক ডা. কনক চৌধুরী এক সামাজিক বার্তায়   উল্লেখ করে বলেন,তিনি ছিলেন সিএমসি ভেলোরের রিউম্যাটোলজি বিভাগের প্রধান,এই প্রখ্যাত চিকিৎসকের হাত ধরেই তিলে তিলে তৈরি হয়েছে ভেলোরের রিউম্যাটোলজি বিভাগ,শুধু মাত্র ভারত নয় সারা পৃথিবীর অগণিত রোগী প্রয়াত দন্ডের চিকিৎসা পরিষেবা পেয়ে সুস্থ হয়েছেন।তিনি চিকিৎসক অধ্যাপক গবেষকের পাশাপাশি ছিলেন প্রকৃতিপ্রেমী ও পশুপ্রেমী।

ডাঃ দন্ড মাধ্যমিক পরীক্ষার ১ম ব্যাচের টপারদের একজন ছিলেন।তাঁর এই অকাল প্রয়াণের সংবাদে গভীর শোক প্রকাশ করেছেন রাজ্যের বিশিষ্ট মহল।রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শুরু করে মন্ত্রী সভার সদস্যরা,সিপিআইএমের রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী সকলেই শোক ব্যক্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *