BRAKING NEWS

কৈলাসহরে রেল সম্প্রসারনের দাবিতে পথ অবরোধ করল কংগ্রেস

নিজস্ব প্রতিনিধি, কৈলাসহর, ২১ ফেব্রুয়ারি:  ঊনকোটি জেলা সদরে রেললাইন সম্প্রসারণ এবং বিমানবন্দর পুনরায় চালু করার দাবিতে কৈলাসহরে রাস্তা অবরোধ করেছে  কংগ্রেস। জনস্বার্থ সংশ্লিষ্ট এই আন্দোলনকে কেন্দ্র করে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়েছে।

বুধবার দুপুরবেলা জেলা কংগ্রেস কমিটির উদ্যোগে দুই দফা দাবির ভিত্তিতে কৈলাসহর পাইতুরবাজার এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে কংগ্রেস দলের নেতৃত্বরা।

এইদিনের এই কর্মসূচিতে নেতৃত্ব দেন কৈলাসহর বিধানসভা কেন্দ্রের বিধায়ক বীরজিৎ সিনহা, অল ইন্ডিয়া কংগ্রেস কমিটির সদস্য তথা জেলা কংগ্রেস কমিটির সভাপতি মোঃ বদরুরজ্জামান, কৈলাসহর ব্লক যুব কংগ্রেসের সভাপতি তারেক মিয়া, জেলা যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক দেবাংশু দাস, প্রদেশ কংগ্রেস কমিটির অন্যতম সদস্য রুদ্রেন্দ্রু ভট্টাচার্য  থেকে শুরু করে কংগ্রেস দলের অন্যান্য নেতৃত্বরা।

 আজকের এই কর্মসূচিতে দলীয় কর্মী সমর্থকদের উপস্থিতির হার ছিল লক্ষণীয়। পথ অবরোধ করার ফলে রাস্তার দুপাশে আটকে পড়ে বহু যানবাহন থেকে শুরু করে পথচারীরা। যার ফলে যানজটের সৃষ্টি হয়েছে।

উল্লেখ্য এদিনের  দাবিগুলো  হল কৈলাসহরের প্রাচীন বিমানবন্দরটির মধ্যে জমি অধিগ্রহণ করে যাতে দ্রুত বিমান চালু করা হয়। পাশাপাশি কৈলাসহর জেলা হেডকোয়ার্টার পর্যন্ত যাতে রেল সম্প্রসারণ করা হয়। মূলত এই দুই দফা দাবির ভিত্তিতে আজকের এই কর্মসূচি করা হয়।

এই ২ দফা দাবি পূরণ না হলে আগামী দিনে আরও বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দিয়েছেন জেলা কংগ্রেস কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *