BRAKING NEWS

গরু চোর পুলিশের জালে 

আগরতলা, ২০ ফেব্রুয়ারি: মঙ্গলবার কৈলাশহর থানার পুলিশ এক গরু চোরকে গ্রেফতার করে ।কৈলাশহর থানায় নিয়ে আসে । 

উল্লেখ থাকে যে,২০২৩ সালের নভেম্বর মাসের ৩০ তারিখ ফুলবাড়ীকান্দি এলাকার বাসিন্দা মুক্তার মিয়ার একটি গরু চুরি করে নিয়ে যায় চোরের দল। ঐদিন ঐ মুক্তার মিয়া কৈলাশহর থানায় একটি লিখিত আকারে অভিযোগ দায়ের করে। পুলিশ মামলাটি গ্রহণ করে যার নম্বর হল KLS PS 139/23 আন্ডার সেকশন 382 OF IPC, ।এরপর পুলিশ তদন্ত শুরু করে সিসিটিভির ফুটেজ দেখে পুলিশ প্রথমে কুবঝার এলাকার বাসিন্দ আরজু মিয়া নামে এক গরু চোরকে গ্রেফতার করে। পরবর্তী সময় কৈলাশহর থানার পুলিশ তাকে কৈলাশহর দায়রা আদালতে প্রেরণ করে।,  কৈলাশহর দায়রা আদালত থেকে দুদিনের পুলিশ রিমান্ড চেয়ে পুনরায় তাকে নিয়ে আসে কৈলাশহর থানায় পুলিশ। এরপর পুলিশ তাকে জোর জিজ্ঞাসাবাদ চালালে সে ঘটনার সত্যতা স্বীকার করে। সে জানায় সেই গরু চুরির পিছনে আরও তিনজন জড়িত রয়েছে। 

কৈলাশহর থানার পুলিশ মোট চারজন গরু চোরের মধ্যে তিনজনকে গ্রেফতার করে।, অবশেষে মঙ্গলবার দুপুর বেলা কৈলাশহর থানার এস আই পঙ্কজ বর্মনের কাছে গোপন সূত্রে খবর আসে যে কৈলাশহর টিলাবাজার ধলিয়ারকান্দি এলাকার বাসিন্দা গৌস আলীর ছেলে মবশির আলী কৈলাশহর বৌলাবাসা এলাকায় ঘোরাফেরা করছে। তারপরথানাশূলিশ টিএসআর সঙ্গে নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। এবং মবশীর আলীকে গ্রেপ্তার করে কৈলাশহর থানায় নিয়ে আসে। বর্তমানে সে কৈলাশহর থানার হেফাজতে রয়েছে। আজ তাকে কৈলাশহর থানা থেকে কৈলাশহর দায়রা আদালতে প্রেরণ করা হবে।

 আগামী দিনেও এ ধরনের অভিযান জারি থাকবে। মুক্তার মিয়ার গরু চুরির দায়ে চারজন চোরকেই গ্রেফতার করতে সক্ষম হয়েছে ।কৈলাশহর থানার পুলিশ পাশাপাশি তিনি আরও বলেন যেওই চারজন গরুচোরের বিরুদ্ধে ইরানি থানায় এবং কৈলাশহর থানায় গরু চুরির পাশাপাশি এনডিপিএস এরও অভিযোগ রয়েছে বলে জানান কৈলাশহর থানারশূলিশ।

_____

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *