BRAKING NEWS

নির্বিঘ্নে সম্পন্ন হল ত্রিপুরা ক্রিকেট এসোসিয়েশনের নির্বাচন

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৫ ফেব্রুয়ারি: ত্রিপুরা ক্রিকেট এসোসিয়েশনের নির্বাচনের ফলাফল ঘোষণা হয়েছে। নির্বাচনে ২৩-৫ ভোটে তপন লোধ গোষ্ঠী জয়ী হয়েছেন।

প্রসঙ্গত, আজ ত্রিপুরা ক্রিকেট এসোসিয়েশনের ভোট অনুষ্ঠিত হয়। এদিন মোট ৩০ জন ভোটার ছিলেন। হাইকোর্টের নির্দেশের মান্যতা দিয়ে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে ভোট। ১৮ টি সাব ডিভিশন, ১৪টি ক্লাব ও ১ জন লাইফ মেম্বার ছিল। ইতিমধ্যেই তিনটি ভোট বাতিল হয়েছে কৈলাসহর, আমবাসা ও কাঞ্চনপুরের প্রতিনিধিদের। নমিনেশন পেপারে ত্রুটি থাকার জন্য তাদের ভোটাধিকার বাতিল হয়েছিল।

গত ১৩ ফেব্রুয়ারি বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনজন জয় লাভ করে। সচিব পদে সুব্রত দে, সহ-সচিব পদে জয়ন্ত দে ও সহ-সভাপতি পদে উপানন্দ দেববর্মা এবং লাইফ মেম্বার পদে জয়লাভ করে অলক ঘোষ। আজ ভোট হয়েছে সভাপতি , কোষাধক্ষ্য ও কাউন্সিল মেম্বার পদে। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা হয় অমিত রক্ষিত ও তপন লোধের মধ্যে। কোষাধক্ষ্য পদে লড়াই হয় জয়নাল দাস ও বাসুদেব চক্রবর্তীর মধ্যে এবং কাউন্সিল মেম্বার হিসেবে লড়াই করছেন তপন চৌধুরী ও সৌমিত্র গোপ।

জয়ী তপন লোধ বলেন, নির্বিঘ্নভাবে ভোট সম্পূর্ণ হয়েছে। হাইকোর্টের নির্দেশের মান্যতা দিয়ে আজ ভোট অনুষ্ঠিত হয়েছে। এদিনে যারা সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন তাঁদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। তাছাড়া কোষাধ্যক্ষ ও কাউন্সিল মেম্বার হিসেবে জয়ী হয়েছেন বাসুদেব চক্রবর্তী ও সৌমিত্র গোপ।  

এদিন ভোটপর্ব শেষ হওয়ার পর এক সাংবাদিক সম্মেলনে তপন লোধ বলেন, আগামিদিনে সকলকে নিয়ে তিনি ত্রিপুরার ক্রিকেটের উন্নয়নে কাজ করবেন। পাশাপাশি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের কাজ দ্রুত শেষ করার চেষ্টা করা হবে বলেও জানান তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *