BRAKING NEWS

দেও ও মনু নদীর মিলনস্থলে বল্লাল ভাই প্যাটেলের সর্মর মূর্তি উন্মোচন হল আজ

নিজস্ব প্রতিনিধি, কুমারঘাট, ১৩ ফেব্রুয়ারি:  তথ্য  সংস্কৃতি দপ্তরের উদ্যোগে দেও ও মনু নদীর মিলনস্থলে বল্লাল ভাই প্যাটেলের সর্মর মূর্তি উন্মোচন হল আজ। মঙ্গলবার কুমারঘাট এর দেও ও মনুনদীর মিলনস্থল হালাই মুরায় স্থাপন হল ভারতের প্রথম উপ প্রধানমন্ত্রী সরদার বল্লভ ভাই প্যাটেলের মূর্তি। রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা পাবিয়াছড়া কেন্দ্রের বিধায়ক ভগবান চন্দ্র দাসবল্লোল ভাই প্যাটেলের মর্মর মূর্তির আবরণ উন্মোচন করেন। 

বিধায়ক ভগবান চন্দ্র দাস কেবিনেট মন্ত্রী হিসেবে থাকার সময় তপশিলি জাতি কল্যাণ দপ্তরের প্রস্তাবনায় পঞ্চাশ লক্ষ টাকার ব্যয়ে এই মূর্তি স্থাপনের সিদ্ধান্তে বাস্তবায়ন হয়। সর্বমোট ১৭ ফুট উচ্চতা সম্পন্ন এই মূর্তিউন্মোচনে এছাড়াও উপস্থিত ছিলেন ঊনকোটি জেলা পরিষদের সভাধিপতি অমলেন্দু দাস কুমারঘাট মহকুমা শাসক সুব্রত কুমার দাস পৌর পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ দাস সহ তপশিলি  দপ্তরের আধিকারিক সহ অন্যান্যরা। 

অনুষ্ঠানের আলোচনা রাখতে গিয়ে বিধায়ক ভগবান চন্দ্র দাস বল্লভ ভাই প্যাটেলের জীবনী সম্পর্কে আলোচনা করেন এছাড়াও তিনি বলেন এই দুটি নদীর মিলনস্থানে আগামী দিন আরও পরিকল্পনাও রয়েছে পর্যটক কেন্দ্র গড়ে তোলার পরিকল্পনা ওনার মাথায় রয়েছে।এই অনুষ্ঠানের আয়োজকদেরকেও ধন্যবাদ জ্ঞাপন করেন এবং দপ্তরে সর্বপল্লী পাশে থাকাই এই ধরনের প্রাপ্তি সম্ভব হবে এটাই তিনি আশাবাদী । 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *